শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০, ১৮ রমজান ১৪৪৫ হিজরী

জাতীয় সংবাদ

ভাস্কর্যকে ইস্যু করে সংস্কৃতি ধ্বংসের ষড়যন্ত্র চলছে

আওয়ামী ওলামা লীগ নেতৃবৃন্দ

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ২৫ নভেম্বর, ২০২০, ১২:০০ এএম

দেশ বিরোধী ভাস্কর্যবিরোধীদের দ্রুত আইনের আওতায় আনার দাবি জানিয়ে আওয়ামী ওলামা লীগের নেতাকর্মীরা বলেন, আমরা জনসচেতনতার লক্ষ্যে রাজধানীসহ দেশের প্রতিটি জেলায় আমাদের লিফলেট বিতরণ শুরু করা হচ্ছে। সে সাথে ইসলামের সঠিক প্রচার ও প্রকাশ কর্মসূচি তৃণমূল জনগোষ্ঠীর কাছে তুলে ধরার চেষ্টাও থাকবে। তারা বলেন, এখন নতুন করে ভাস্কর্যকে প্রতীমার সাথে তুলনা করে ইসলামের অপব্যাখ্যা দিয়ে মূলত বাংলাদেশের শিল্প, সাহিত্য, সংস্কৃতি আর ঐতিহ্যকে ধ্বংস করার ষড়যন্ত্র চলছে।

গতকাল মঙ্গলবার সকালে জাতীয় প্রেস ক্লাব চত্বর থেকে ‘ভাস্কর্য আর মূর্তি এক নয়’ শিরোনামে জনসচেতনতামূলক লিফলেট বিতরণকালে আওয়ামী ওলামা লীগের নেতৃবৃন্দ এসব কথা বলেন।

জনসচেতনতামূলক লিফলেট বিতরণ উদ্ধোধন করেন বোয়াফ সভাপতি কবীর চৌধুরী তন্ময়। তিনি বলেন, লালমনিরহাট জেলায় কোরআন অবমাননার তথাকথিত অভিযোগ তুলে মানুষকে পিটিয়ে হত্যা করে নির্মমভাবে আগুনে পুড়িয়ে ছাঁই করা আর কুমিল্লা মুরাদনগরে সনাতন ধর্মালম্বীদের বাড়ী ঘরে আগুন লাগানোর পর ভাস্কর্যের অপব্যাখ্যা, বিতর্ক-একই সূত্রে গাঁথা। বাংলাদেশ আওয়ামী ওলামা লীগের সভাপতি হাফেজ মাওলানা সুলাইমানের সভাপতিত্বে সংগঠনের সিনিয়র সহ-সভাপতি মুফতি আল্লামা খলিলুর রহমান জিহাদী, সাধারণ সম্পাদক শাইখ মাওলানা আলমগীর হোসাইন, যুগ্ম সাধারণ সম্পাদক মো. আমিনুল হক, মাওলানা রবিউল আলম সিদ্দিকী, হাফেজ মাওলানা প্রমুখ।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন