ঢাকা রোববার, ১৭ জানুয়ারি ২০২১, ০৩ মাঘ ১৪২৭, ০২ জামাদিউস সানী ১৪৪২ হিজরী

সারা বাংলার খবর

সাতক্ষীরায় অন্তঃসত্ত্বা গৃহবধূর ঝুলন্ত লাশ উদ্ধার, স্বামী আটক

সাতক্ষীরা থেকে স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ২৫ নভেম্বর, ২০২০, ১:২১ পিএম

সাতক্ষীরায় পারভিন আক্তার (২৪) নামে এক অন্তঃসত্ত্বা গৃহবধূর ঝুলন্ত লাশ উদ্ধার করেছে পুলিশ। এ ঘটনায় পলাতক স্বামী আব্দুল খালেককে আটক করে পুলিশে দিয়েছে স্থানীয়রা।

বুধবার (২৫ নভেম্বর) সকালে সাতক্ষীরা সদর উপজেলার লাবসা ইউনিয়নের রাজনগর গ্রামের বাবার বাড়ি থেকে তার মরদেহ উদ্ধার করা হয়।
স্থানীয় লাবসা ইউনিয়ন পরিষদের সদস্য আজিজুল ইসলাম জানান, রাজনগর গ্রামের আব্দুর রহিম সরদারের মেয়ে পারভিন আক্তারকে হত্যা করে ঝুলিয়ে দেয়া হয়েছে- এমন খবর শুনে সকালে সেখানে যেয়ে ঝুলন্ত মরদেহ দেখে পুলিশকে খবর দেই। পারভিনের পাঁচ বছর বয়সী কন্যা সন্তান আছে। নিহত পারভিনের স্বামী আব্দুল খালেক স্ত্রী সন্তান নিয়ে শ^শুর বাড়িতেই থাকতো। কিন্তু স্ত্রীর ঝুলন্ত মরদেহ উদ্ধারের পর স্বামী খালেককে না পাওয়া গেলে স্থানীয়দের সন্দেহ হয়। পরে এলাকার মানুষ খালেকের খোঁজ শুরু করে এবং ভাটপাড়া এলাকা থেকে পলাতক অবস্থায় তাকে আটক করে পুলিশে দেয়।

নিহত পারভিনের ভাই তরিকুল ইসলাম বলেন, তার বোন পারভিনের সাথে ২০১৩ সালে ঝাউডাঙ্গা ইউনিয়নের হাজিপুর গ্রামের মৃত মোজাম কারিকরের ছেলে আব্দুল খালেকের বিয়ে হয়। বিয়ের পর থেকে নানাভাবেই তাকে নির্যাতন করতো খালেক। বিয়ের দেড়বছরের মাথায় তাদের একটি কন্যা সন্তান হয়। তারপরও নির্যাতন থামেনি।
তরিকুল জানান, পারভিন সাতমাসের গর্ভবতী ছিল। সকালে তার ঝুলন্ত মরদেহ নামানো হলে হাতে কাটার দাগ ও শরীরের বিভিন্ন স্থানে আঘাতের চিহ্ন দেখা যায়।
সাতক্ষীরা সদর সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার মির্জা সালাহউদ্দিন জানান, খবর পেয়ে পুলিশ ওই গৃহবধূর ঝুলন্ত মরদেহ উদ্ধার করেছে। নিহতের মরদেহ ময়না তদন্তেরও প্রস্তুতি চলছে।

 

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (1)
MD Sajib ২৫ নভেম্বর, ২০২০, ৪:৪৭ পিএম says : 0
যে কাজটি করেছে তার ফাঁসি হওয়া উচিত
Total Reply(0)

এ সংক্রান্ত আরও খবর

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন