বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১, ১৫ শাওয়াল ১৪৪৫ হিজরী

জাতীয় সংবাদ

আ. লীগের ধর্ম সম্পাদক হলেন সিরাজুল মোস্তফা

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ২৬ নভেম্বর, ২০২০, ১২:০০ এএম

আওয়ামী লীগের কেন্দ্রীয় কার্যনির্বাহী সংসদের ধর্ম বিষয়ক সম্পাদক হলেন সিরাজুল মোস্তফা। গতকাল দলের দফতর থেকে পাঠানো এক সংবাদ বিজ্ঞপ্তিতে বলা হয়, দলের সভাপতি শেখ হাসিনা ‘জাতীয় কাউন্সিল কর্তৃক প্রদত্ত ক্ষমতাবলে’ অ্যাডভোকেট সিরাজুল মোস্তফাকে কেন্দ্রীয় কার্যনির্বাহী সংসদের ধর্ম বিষয়ক সম্পাদক হিসেবে মনোনীত করেছেন। কক্সবাজার জেলা আওয়ামী লীগের সভাপতি সিরাজুল মোস্তফা।
গত বছরের ২১ ডিসেম্বর আওয়ামী লীগের কাউন্সিল অধিবেশনে আংশিক কমিটি ঘোষণা করা হয়। তাতে নবম বারের মত সভাপতি নির্বাচিত হন বঙ্গবন্ধুকন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনা, সাধারণ সম্পাদক হিসেবে পুনর্নির্বাচিত হন ওবায়দুল কাদের
এর কয়েকদিন পর ২৬ ডিসেম্বর আওয়ামী লীগের পূর্ণাঙ্গ কমিটি ঘোষণা করা হয়। তবে ধর্ম, শিল্প ও বাণিজ্য সম্পাদক এবং দুটি কেন্দ্রীয় সদস্য পদ তখন খালি ছিল। কিছু দিন আগে তৈরি পোশাক রপ্তানিকারকদের সংগঠন বিজিএমইএর সাবেক সভাপতি সিদ্দিকুরকে শিল্প ও বাণিজ্য সম্পাদক করা হয়েছে।
এদিকে মোহাম্মদ নাসিম ও সাহারা খাতুনের মৃত্যুতে আওয়ামী লীগের সভাপতিমন্ডলীর দুটি পদ শূন্য হয়েছে। এছাড়া দলের কেন্দ্রীয় সদস্য সিলেটের সাবেক মেয়র বদর উদ্দিন আহমদ কামরানও মারা গেছেন। ফলে কেন্দ্রীয় কমিটির আরও তিনটি পদ এখন খালি রয়েছে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন