ঢাকা রোববার, ১৭ জানুয়ারি ২০২১, ০৩ মাঘ ১৪২৭, ০২ জামাদিউস সানী ১৪৪২ হিজরী

খেলাধুলা

শেষ ইচ্ছা পূরণ করতে পারলেন না ম্যারাডোনা

স্পোর্টস ডেস্ক | প্রকাশের সময় : ২৫ নভেম্বর, ২০২০, ১১:৫৯ পিএম | আপডেট : ১২:০০ এএম, ২৬ নভেম্বর, ২০২০

আর্জেন্টিনার কোচ হিসেবে আবারও এই ভূমিকায় থাকতে চেয়েছিলেন ম্যারাডোনা-ফাইল ছবি


এই তো কিছুদিন আগেই হাসপাতালে ভর্তি হয়েছিলেন। গত অক্টোবর মাসের ৩০ তারিখে নিজের ৬০তম জন্মদিনটা পালন করেছিলেন আর্জেন্টিনার ফুটবল লিজেন্ড ডিয়াগো ম্যারাডোনা। কিন্তু কে জানত এই জন্মদিনটাই তার শেষ জন্মদিন পালন করা হবে? কে জানত আর মাত্র অল্প কিছুদিন দুনিয়াতে বেঁচে থাকবেন তিনি?

গত সপ্তাহে ম্যারাডোনার মাথায় জরুরী এক অস্ত্রোপোচার করতে হয়েছিল। তার ব্রেনের মধ্যে রক্ত আটকে ছিল। সফল অস্ত্রোপোচারের পর তাকে হাসপাতাল থেকে ছেড়েও দেয়া হয়েছিল। জানানো হয়েছিল যে, যদি আরো কিছুদিন সুস্থ ভাবে বেঁচে থাকতে চান তাহলে যেন অ্যালকোহল ছেড়ে দেন।

সেই মতই ম্যারাডোনা ভর্তি হয়েছিলেন একটি মাদকনিরাময় কেন্দ্রে। কিন্তু সবকিছু শুরু হওয়ার আগেই বিদায় বললেন তিনি। আর্জেন্টিনার ফুটবল লিজেন্ড ম্যারাডোনা আজ ২৫ নভেম্বর দুনিয়ার মায়া ত্যাগ করেছেন। মাত্র ৬০ বছর বয়সেই তিনি পরলোকে গমন করলেন। হার্ট অ্যাটাকে মৃত্যুবরণ করলেন এই লিজেন্ড।

ম্যারাডোনার মৃত্যুর সঙ্গে সঙ্গে তার একটি ইচ্ছাও অপূর্ণ থেকে গেল। আর্জেন্টিনার এই লিজেন্ডের একটি ইচ্ছা ছিল আরো একবার জাতীয় দলকে কোচিং করানো। জাতীয় দলকে কোচ হিসেবে ভালো কিছু দেয়ার প্রবল ইচ্ছা ছিল তার। কিন্তু সেই ইচ্ছা পূরণ হওয়ার আগেই ওপারের ডাকে সাড়া দিয়ে চলে গেলেন তিনি।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন