ঢাকা শনিবার, ১৬ জানুয়ারি ২০২১, ০২ মাঘ ১৪২৭, ০২ জামাদিউল সানী ১৪৪২ হিজরী

সারা বাংলার খবর

কোটালীপাড়ায় ঘুষের টাকা ফেরৎ দিলেন মেম্বর জগন্নাথ

কোটালীপাড়া ( গোপালগঞ্জ) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৬ নভেম্বর, ২০২০, ১২:৩৬ পিএম

গোপালগঞ্জের কোটালীপাড়ায় অবশেষে অজিত বিশ্বাস নামের এক হতদরিদ্র ব্যক্তির ২৫ হাজার টাকা ফেরৎ দিয়েছেন মেম্বর জগন্নাথ বিশ্বাস।

ঘটনাটি ঘটেছে উপজেলার রামশীল ইউনিয়নে। এর আগে রামশীল ইউনিয়নের ৬ নং ওয়ার্ডের ইউপি সদস্য জগন্নাথ বিশ্বাস ঘর দেয়ার কথা বলে জহরেরকান্দি গ্রামের হতদরিদ্র অজিত বিশ্বাসের কাছ থেকে ২৫ হাজার টাকা ঘুষ গ্রহন করেন। পরে উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক আয়নাল হোসেন শেখের নির্দেশনায় ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি শ্যমল কান্তি বিশ্বাসের চাপে টাকা ফেরৎ দেন মেম্বর। এঘটনার পর প্রধানমন্ত্রী শেখ হাসিনার পক্ষ থেকে উপজেলা আওয়ামীলীগের তদারকিতে অজিত বিশ্বাসকে একটি পাকা ঘর দেওয়া হয়। এদিকে অজিত বিশ্বাস নতুন ঘর পেয়ে প্রধানমন্ত্রী শেখ হাসিনা উপজেলা আওয়ামীলীগ ও ইউনিয়ন আওয়ামীলীগ নেতাদের প্রতি কুতজ্ঞতা প্রকাশ করে বলেন আওয়ামীলীগের দেয়া ঘরে কোন টাকা পয়সা লাগেনি।

বৃহস্পতিবার টাকা নেওয়ার কথা স্বীকার করে ইউপি সদস্য জগন্নাথ বিশ্বাস বলেন টাকা ছারা ঘর পাওয়া যায়না আমরা টাকা নিয়ে বিভিন্নজনকে দিয়ে থাকি।

এ বিষয রামশীল ইউপি চেয়ারম্যান খোকন বালা বলেন জগন্নাথ বিশ্বাস অজিত বিশ্বাসকে ঘর দেওয়ার কথা বলে যে টাকা নিয়েছে সেটা আমি জানিনা,তবে অনিতা মেম্বর উজ্জল নামে এক লোকের থেকে ঘর দেওয়ার কথা বলে যে টাকা নিয়েছিল সে টাকা আমি তাকে দিয়ে ফেরৎ দিয়েছি।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন