শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

লালমনিরহাট বুড়িমারীতে পিটিয়ে ও পুড়িয়ে হত্যার ঘটনায় আরো একজন গ্রেফতার

লালমনিরহাট জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৬ নভেম্বর, ২০২০, ৬:০৮ পিএম

লালমনিরহাটের বুড়িমারীতে শহীদুন্নবী জুয়েল নামে এক ব্যক্তিকে পিটিয়ে ও পুড়িয়ে হত্যার ঘটনায় ফরিদুল ইসলাম (৩৫) নামে আরও এক ব্যক্তিকে গ্রেফতার করা হয়েছে। এ নিয়ে এ ঘটনায় মোট ৪০ জনকে গ্রেফতার করা হলো।

বৃহস্পতিবার দুপুরে লালমনিরহাট জেলা ডিবি পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ওমর ফারুক বিষয়টি নিশ্চিত করে বলেন, বুধবার রাত সাড়ে ১০টার দিকে ফরিদুল ইসলামকে বুড়িমারীর বাজার থেকে তাকে গ্রেফতার করা হয়েছে। দুপুরে তাকে আদালতে হাজির করা হয়। গ্রেফতারকৃত ফরিদুল ইসলাম বুড়িমারী ইউনিয়নের ইসলামপুর ডাঙ্গাপাড়া গ্রামের আইনুল হক ছেলে। এ ঘটনায় দায়ের করা পৃথক তিনটি মামলায় এখন পর্যন্ত প্রধান আসামিসহ ৪০ জনকে গ্রেফতার করা হয়েছে। এর মধ্যে ১৫ আসামির তিনদিনের রিমান্ড মঞ্জুর করেছেন আদালত।

সর্বশেষ গত রোববার (২৫ নভেম্বর) দুপুরে গ্রেফতার আবু কালাম (৪০) ও জি এম মানিক (৪৫) এর তিনদিনের রিমান্ড মঞ্জুর করেন সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালত-৩ এর বিচারক ফেরদৌসী বেগম। গ্রেফতার জিএম মানিক (৪৫) বুড়িমারী ইউনিয়নের উফারমারা সোনারভিটা গ্রামের আবুল হোসেনের ছেলে এবং আবু কালাম (৪০) বুড়িমারীর বাসীন্দা।

উল্লেখ্য, গত ২৯ অক্টোবর রাত ৮টার দিকে পাটগ্রাম উপজেলার বুড়িমারী বাজারে শহীদুন্নবী জুয়েলকে পিটিয়ে ও পুড়িয়ে হত্যা করা হয়।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন