ঢাকা শনিবার, ১৬ জানুয়ারি ২০২১, ০২ মাঘ ১৪২৭, ০২ জামাদিউল সানী ১৪৪২ হিজরী

জাতীয় সংবাদ

আনজুমান ট্রাস্টের মাহফিল অনুষ্ঠিত

ফাতেহায়ে ইয়াজদহম

চট্টগ্রাম ব্যুরো | প্রকাশের সময় : ২৭ নভেম্বর, ২০২০, ১২:০৩ এএম

আনজুমান-এ-রহমানিয়া আহমদিয়া সুন্নিয়া ট্রাস্টের ব্যবস্থাপনায় পবিত্র ফাতেহা-ই-ইয়াজদহম এবং সৈয়্যদ মুহাম্মদ তৈয়্যব শাহর (র.)’র মায়ের ফাতেহা উপলক্ষে এক মাহফিল গতকাল বৃহস্পতিবার ট্রাস্টের সিনিয়র ভাইস প্রেসিডেন্ট মুহাম্মদ মহসিনের সভাপতিত্বে আলমগীর খানকায় অনুষ্ঠিত হয়। মাহফিলে বক্তাগণ বলেন, ১১ রবিউস সানি মুসলিম বিশ্বে ও ইসলামের ইতিহাসে সর্বোচ্চ ব্যক্তিত্ব বেলায়তের সম্রাট গাউসুল আজম হযরত শেখ সুলতান সৈয়্যদ মীর মুহিউদ্দীন আবদুল কাদের জিলানীর (র.) ওফাত দিবস। 

বিশ্বের সকল মুসলমান বিশেষ করে কাদেরিয়া তরিকার কোটি কোটি নবী ওলি প্রেমিক অত্যন্ত শ্রদ্ধার সাথে এ দিনটাকে স্মরণ করেন। তার আবির্ভাব ছিলো অন্ধকার পৃথিবীতে এক নব-সূর্যের উদয়।
মাহফিলে বক্তব্য রাখেন ট্রাস্টের সেক্রেটারি জেনারেল মুহাম্মদ আনোয়ার হোসেন, অ্যাডিশনাল জেনারেল সেক্রেটারি মুহাম্মদ সামশুদ্দিন, জয়েন্ট জেনারেল সেক্রেটারি মুহাম্মদ সিরাজুল হক, অ্যাসিসটেন্ট জেনারেল সেক্রেটারি এসএম গিয়াস উদ্দিন শাকের, ফাইন্যান্স সেক্রেটারি মুহাম্মদ সিরাজুল হক, প্রেস অ্যান্ড পাবলিকেশন সেক্রেটারি প্রফেসর কাজী সামশুর রহমান, গাউসিয়া কমিটির চেয়ারম্যান পেয়ার মোহাম্মদ, জামেয়া আহমদিয়া সুন্নিয়া আলিয়ার চেয়ারম্যান প্রফেসর মুহাম্মদ দিদারুল ইসলাম, প্রিন্সিপাল মুফতি ছৈয়দ মুহাম্মদ অছিয়র রহমান।
এ উপলক্ষে বাদ ফজর থেকে খতমে কোরআন, খতমে বোখারি ও খতমে গাউসিয়া অনুষ্ঠিত হয়। মাহফিলে দেশ, জাতি ও সমগ্র মুসলিম উম্মার শান্তি কামনা করে মোনাজাত করা হয়।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন