ঢাকা শনিবার, ১৬ জানুয়ারি ২০২১, ০২ মাঘ ১৪২৭, ০২ জামাদিউল সানী ১৪৪২ হিজরী

জাতীয় সংবাদ

সাংবাদিক হুমায়ুন সাদেক চৌধুরীর ইন্তেকাল

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ২৭ নভেম্বর, ২০২০, ১২:০৩ এএম

সাংবাদিক হুমায়ুন সাদেক চৌধুরী আর নেই। তিনি গতকাল বিকালে ইন্তেকাল করেছেন। ইন্না লিল্লাহে ওয়া ইন্না ইলাইহে রাজিউন। মৃত্যুকালে তার বয়স হয়েছিলো ৬০ বছর। তিনি স্ত্রী, এক ছেলে ও এক মেয়েসহ অসংখ্য আত্মীয়-স্ব^জন, বন্ধুু-বান্ধব ও গুণগ্রাহী রেখে গেছেন।

হুমায়ুন সাদেক চৌধুরী বেশ কয়েক দিন ধরে জ্বরে আক্রান্ত ছিলেন। গতকাল হঠাৎ করে শারীরিক অসুস্থ’তা আরও বাড়লে চিকিৎসার জন্য তাকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তির উদ্যোগ নেওয়া হয়। কিন্তু হাসপাতালে নেওয়ার পথেই তিনি মৃত্যুবরণ করেন। আজ শুক্রবার নামাজে জানাজার পর তাকে চট্টগ্রামের বাঁশখালী উপজেলার বৈলছড়ি গ্রামে পারিবারিক কবরস্থানে দাফন করা হবে।

সিনিয়র সাংবাদিক হুমায়ুন সাদেক চৌধুরী সাব এডিটরদের সংগঠন সাব এডিটর্স কাউন্সিলের দুবার নির্বাচিত সভাপতি ছিলেন। তিনি অর্থনীতি প্রতিদিনের সাবেক বার্তা সম্পাদক ছিলেন। এ ছাড়াও তিনি চট্টগ্রামের দৈনিক নয়া বাংলা, ঢাকার দৈনিক নয়া দিগন্তের সাবেক অতিরিক্ত বার্তা সম্পাদক ছিলেন।

ঢাকা সাংবাদিক ইউনিয়নের (ডিইউজে) সদস্য হুমায়ুন সাদেক চৌধুরীর মৃত্যুতে গভীর শোক জানিয়েছেন ডিইউজের সভাপতি কাদের গনি চৌধুরী ও সাধারণ সম্পাদক মো. শহিদুল ইসলাম। শোক বার্তায় ডিইউজের নেতৃবৃন্দ বলেন, মরহুম হুমায়ুন সাদেক চৌধুরী ছিলেন একজন সরলপ্রাণ মানুষ।

তার মৃত্যুতে আমরা গভীরভাবে শোকাহত। এই মৃত্যু এক অপূরনীয় ক্ষতি। আমরা মরহুমের রুহের মাগফিরাত কামনা করছি এবং শোকসন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা জানাচ্ছি। জাতীয় প্রেসক্লাব সভাপতি সাইফুল আলম ও সাধারণ সম্পাদক ফরিদা ইয়াসমিন এক বিবৃতিতে হুমায়ুন সাদেক চৌধুরীর মৃত্যুতে গভীর শোক এবং দুঃখ প্রকাশ করেছেন।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন