ঢাকা শুক্রবার, ২২ জানুয়ারি ২০২১, ০৮ মাঘ ১৪২৭, ০৮ জামাদিউস সানী ১৪৪২ হিজরী

সারা বাংলার খবর

টাঙ্গাইলে কোরআন অবমাননার প্রতিবাদে সড়ক অবরোধ, অভিযুক্ত গ্রেপ্তার

টাঙ্গাইল জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৭ নভেম্বর, ২০২০, ১:৩০ পিএম

টাঙ্গাইলের মধুপুরে পবিত্র কোরআন অবমাননার অভিযোগে তন্ময় নামে এক যুবককে গ্রেপ্তার করেছে পুলিশ। এর আগে শুক্রবার (২৭ নভেম্বর) সকালে স্থানীয় লোকজন কোরআন অবমাননার প্রতিবাদে জলছত্র এলাকায় সড়ক অবরোধ করে বিক্ষোভ করলে পুলিশ তন্ময়কে গ্রেপ্তার করে। পরে তারা কঠিন শাস্তির দাবি জানিয়ে অবরোধ তুলে নেয়। তন্ময় ওই এলাকার অশোক বাবুর ছেলে।

স্থানীয়রা জানান, উপজেলার জলছত্র এলাকার অশোক বাবু ছেলে তন্ময় মুসলমানদের পবিত্র ধর্মগ্রন্থ কোরআন শরিফ নিয়ে কটুক্তি ও অবমাননাকর কথাবার্তা বলে। বিষয়টি এলাকায় ছড়িয়ে পড়লে স্থানীয় লোকজন তন্ময়কে গ্রেপ্তার ও তার শাস্তির দাবিতে আজ সকালে মধুপুরের জলছত্র সড়ক অবরোধ করে রাখে। পরে পুলিশ তন্ময়কে গ্রেপ্তার করলে লোকজন অবরোধ তুলে নেয়।

এ বিষয়ে মধুপুর থানা অফিসার ইনচার্জ তারিক কামাল বলেন, পবিত্র কোরআন অবমাননার অভিযোগে তন্ময় নামে এক যুবককে গ্রেপ্তার করা হয়েছে। বর্তমানে পরিস্থিতি শান্ত রয়েছে। এ ঘটনায় মামলার প্রস্তুতি চলছে বলেও জানান তিনি।

 

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (5)
Md Habib ২৭ নভেম্বর, ২০২০, ৪:৩৯ পিএম says : 0
একজন... এটাকে অপছন্দ করে ডিসলাইক দিয়েছে নাস্তিক-মুরতাদদের কঠিন ধোলাই দিতে হবে প্রয়োজন হলে এই সরকারকে এই জন্যই গদি ছাড়তে হবে ইনশাআল্লাহ জীবন দিতে রাজি আছে
Total Reply(0)
N Islam ২৭ নভেম্বর, ২০২০, ১০:৩১ পিএম says : 0
কুরআন অবমাননার সত্যতা যাচাই করা খুবই জরুরী । সে কোথাও কিছু লেখেনি, অবমাননাকর কথাবার্তা যাদের সামনে বলেছে, তাদের বিশ্বাসযোগ্যতা কতটুকু দেখা দরকার । এমন কিছু তথাকথিত মুসলমান দেখেছি, নামাজ-কালামের সাথে সম্পর্ক নেই, কিন্তু হিন্দুদেরকে নসিহত করে । অথচ আমলকারী মুসলিমরা বা ইসলামী জ্ঞানসম্পন্ন বা মাদ্রাসায় লেখাপড়া করা মানুষরা কখনোই অন্যকে ধর্মদ্বারা আঘাত করেননা ।
Total Reply(0)
Nannu chowhan ২৮ নভেম্বর, ২০২০, ৬:৩২ এএম says : 0
Jara eai vabe eker por eak shongkha gorishtho jonogoner prio nobi prio dhormo islam o pobitro al koranke obomanona o kotukti korse era ashole varotio shibshena o bjp er eai deshio agent ,era chaitese eai shob kore amader deshe dhormio hana hani srishti kore eai deshe orajogota srishti kora. Proshashon eai bepare kothor na hole era eder karjjo korom chalia jabe ete kono shodeho nai.....
Total Reply(0)
S. Pal ২৮ নভেম্বর, ২০২০, ১১:০১ এএম says : 0
আমাদেরকে অনেক সহিষ্ণু হতে হবে। এই উপমহাদেশে হিন্দু, মুসলমান, খ্রীষ্টান, বৌদ্ধ, শিখ সবাই যে যেখানে পুরুষানুক্রমে বাস করছে সেটাই তার মাতৃ-পিতৃভূমি । এক ধরনের ধান্ধাবাজরা অশান্তি সৃষ্টির চেষ্টা করে সর্বত্র। কেউ এসে বলল চিলে কান নিয়ে গেল, আর অমনি কি চিলের পেছনে ছুটবো, না কি হাত দিয়ে দেখে নেবো কান ঠিক আছে কিনা । সব দিকেই উস্কানি দাতার অভাব নাই । মুক্ত মনে বিচার করতে হবে। অনেক কিছুই উপেক্ষা করতে হয় যদিও সত্যিই সেটা ঘটে থাকে।
Total Reply(0)
MOHAMMAD ABDUL KADER ২৯ নভেম্বর, ২০২০, ১২:১২ এএম says : 0
Dear reader, Assalamoalaikum waa raham0atullahe wabarakatuhu.Befoure taken action Should be inquiry the reality.no idea day after day peoples lost there BRAIN. Please rectify yourself. Allah hafez
Total Reply(0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন