ঢাকা মঙ্গলবার, ১৩ এপ্রিল ২০২১, ৩০ চৈত্র ১৪২৭, ২৯ শাবান ১৪৪২ হিজরী

জাতীয় সংবাদ

জনতার মুখোমুখি হচ্ছেন ডিএনসিসি মেয়র

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ২৮ নভেম্বর, ২০২০, ১২:০০ এএম

জনতার মুখোমুখি হচ্ছেন ঢাকা উত্তর সিটি করপোরেশনের মেয়র মো. আতিকুল ইসলাম। আগামী ১ ডিসেম্বর সন্ধ্যা সাড়ে ছয়টা থেকে সাড়ে সাতটা পর্যন্ত এক ঘণ্টা ফেসবুক লাইভে থাকবেন তিনি।

গতকাল ডিএনসিসির এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়েছে।
বিজ্ঞপ্তিতে বলা হয়, ডিএনসিসি মেয়র মো. আতিকুল ইসলামের নির্বাচনি প্রতিশ্রুতি ছিল তিনি নগরবাসীর কথা শুনবেন। নাগরিকদের প্রয়োজন, মতামত মাথায় রেখেই নগরের উন্নয়ন করবেন। সাজাবেন সবার ঢাকা। সেই প্রতিশ্রুতি বাস্তবায়নে এবার নগরবাসীর মুখোমুখি হচ্ছেন ডিএনসিসির মেয়র।
#জনতারথমুখোমুখিথনগরসেবক এই হ্যাশট্যাগ অনুসরণ করে নগরবাসী সরাসরি কথা বলতে পারবেন মেয়র আতিকুল ইসলামের সঙ্গে। মেয়র আতিকুল ইসলাম জানান, নগর পরিকল্পনা ও পরিচালনায় স্বচ্ছতা, জবাবদিহিতা ও জনগণের অংশগ্রহণ নিশ্চিত করতেই আমি জনতার মুখোমুখি হচ্ছি।
এসময় মেয়র নগরীর বিভিন্ন সমস্যা, সমাধানের উপায়, নগরীর বিভিন্ন বিষয়ে পরিকল্পনা ও পরিচালনা সম্পর্কে সরাসরি কথা বলবেন। জনতার সঙ্গে মেয়রের প্রশ্নোত্তরের সংযোগ ঘটাতে সঞ্চালক হিসেবে থাকবেন চলচ্চিত্র অভিনেতা ফেরদৌস।
নগরবাসী তাদের প্রশ্ন, মন্তব্য এবং মতামত লাইভ অনুষ্ঠানে যেমন দিতে পারবেন, তেমনই আগেও প্রশ্ন করে রাখতে পারবেন, ডিএনসিসির অফিশিয়াল ফেইসবুক পেজ ভধপবনড়ড়শ.পড়স/ফহপপ.মড়া.নফ এবং মেয়রের অফিসিয়াল ফেসবুক পেজ ভধপবনড়ড়শ.পড়স/ধঃরয়ভড়ৎফযধশধ এ কর্মসূচি সংক্রান্ত পোস্টে।
কমেন্ট বক্সে #জনতারথমুখোমুখিথনগরসেবক লিখে প্রশ্ন, মন্তব্য এবং মতামত লিখতে হবে। এক ঘণ্টার লাইভ অনুষ্ঠানটি তিন ভাগে ভাগ করা হয়েছে। প্রথম ভাগে মেয়র আতিকুল ইসলাম ডিএনসিসিকে ঘিরে তার বিভিন্ন পরিকল্পনার কথা নগরবাসীকে জানাবেন। দ্বিতীয় ভাগে নগরবাসীর প্রশ্ন, মন্তব্য ও মতামতের উত্তর দেবেন। এবং শেষ অংশে সাংবাদিকরা প্রশ্ন করার সুযোগ পাবেন। মেয়র আতিকুল ইসলাম বলেন, এ কর্মসূচির লক্ষ্য একটাই— সবাই মিলে গড়বো সবার ঢাকা, সুস্থ, সচল ও আধুনিক ঢাকা।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন