ঢাকা রোববার, ১৭ জানুয়ারি ২০২১, ০৩ মাঘ ১৪২৭, ০২ জামাদিউস সানী ১৪৪২ হিজরী

সারা বাংলার খবর

গোপালগঞ্জে বাস খাদে পড়ে নিহত ৪

স্টাফ রিপোর্টার,গোপালগঞ্জ থেকে | প্রকাশের সময় : ২৮ নভেম্বর, ২০২০, ১:০১ পিএম | আপডেট : ২:২২ পিএম, ২৮ নভেম্বর, ২০২০

গোপালগঞ্জে যাত্রীবাহী বাস নিয়ন্ত্রণ হারিয়ে খাদে পড়ে ৪ জন নিহত হয়েছে। আহত হয়েছে আরো অন্তত ২০ জন। আজ শনিবার সকাল সাড়ে ১১ টার দিকে গোপালগঞ্জ-পিরোজপুর সড়কের টুঙ্গিপাড়া উপজেলার মালেক বাজার নামক স্থানে এ দুর্ঘটনাটি ঘটে।
টুঙ্গিপাড়া থানার ওসি এএফএম নাসিম ৪ জনের মৃত্যুর খবর নিশ্চিত করেছেন। নিহতরা হলেন, গোপালগঞ্জের মুকসুদপুর উপজেলার বাটিকামারী গ্রামের সনজিৎ ধর (৪০), টুঙ্গিপাড়া উপজেলার জগ ডুমুরিয়া গ্রামের সুমন্ত কীর্ত্তনীয়ার ছেলে কৃষ্ণ কীর্ত্তনীয়া (৩২) নিলফা গ্রামের মোমরেজ মোল্লার ছেলে ভ্যান চালক আকামুদ্দিন মোল্লা (৫০)। তবে অপর নিহত ব্যক্তির নাম পরিচয় পুলিশ জানাতে পারেনি। মৃতের সংখ্যা বাড়তে পাড়ে বলে জানান ওই পুলিশ কর্মকর্তা।
পুলিশের ওই কর্মকর্তা জানান,পিরোজপুর জেলার নাজিরপুর থেকে ছেড়ে আসা ঢাকা গামী দোলা পরিবহনের একটি যাত্রীবাহী বাস মালেক বাজার নামকস্থানে একটি ভ্যানকে সাইড দিতে গিয়ে চালক বাসের নিয়ন্ত্রণ হারিয়ে ফেলে। বাসটি খাঁদে পড়ে যায়। এতে ঘটনাস্থলেই ৪ জন মারাযায়। আহত হয় অন্তত ২০ জন যাত্রী।
ফায়ার সার্ভিস, পুলিশ ও স্থানীয়রা মারাত্মক আহত ১৪ জনকে উদ্ধার করে গোপালগঞ্জ আড়াই শ’ বেড জেনারেল হাসপাতালে ভর্তি করেছে ।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন