রোববার, ১৪ আগস্ট ২০২২, ৩০ শ্রাবণ ১৪২৯, ১৫ মুহাররম ১৪৪৪

সারা বাংলার খবর

ছাতকে ঝুলন্ত অবস্থায় উদ্ধার হওয়া যুবকের লাশ দাফন

ছাতক (সুনামগঞ্জ) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৮ নভেম্বর, ২০২০, ৫:১৪ পিএম

সুনামগঞ্জের ছাতকে গলায় ফাঁস লাগানো অবস্থায় উদ্ধার হওয়া হেলাল আহমদ (২৮) নামের যুবকের লাশ দাফন করা হয়েছে। ময়না তদন্ত শেষে শুক্রবার রাতে লাশ দাফন করা হয়েছে। সে উপজেলার ইসলামপুর ইউনিয়নের নিজগাঁও নতূন বস্তির মুক্তিযোদ্ধা ছবর আলীর ছেলে।
গত বৃহস্পতিবার রাতে সীমান্তবর্তী ছনবাড়ী বাজার সংলগ্ন নোয়াকোট মাদরাসার দ্বিতীয় তলার একটি কক্ষ থেকে ঝুলন্ত অবস্থায় তার লাশ উদ্ধার করা হয়।
জানা যায়, হেলাল আহমদ মাঝে মধ্যে ড্রাগ সেবন করতেন। ঘটনার তিনদিন আগে তিনি অতিরিক্ত ড্রাগ সেবন করায় তাকে ভর্তি করা হয় সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে। ২৬ নভেম্বর চিকিৎসা নিয়ে সে হাসপাতাল থেকে বাড়ি ফিরে আসে। ওইদিন বিকেলে স্থানীয় ছনবাবাড়ী বাজারে গেলে আর ফিরে আসে না। তার সন্ধানে স্বজনরা খোজতে থাকে। এক পর্যায়ে রাত ১০টার দিকে মাদরাসার দ্বিতীয় তলায় ঝুলন্ত অবস্থায় হেলালকে দেখতে পায় তারই সহোদর জমির মিয়া। খবর পেয়ে ছাতক থানা পুলিশ ঘটনাস্থল থেকে লাশ উদ্ধার করে মর্গে পাঠায়। নিহতের ভাই জমিরের অভিযোগ, প্রতিপক্ষের লোকজন পরিকল্পিত ভাবে তার ভাইকে হত্যা করে লাশ ঝুলিয়ে রেখেছে। এ ব্যাপারে থানার ওসি (অপারেশন) জানান, প্রাথমিক ভাবে ধারনা করা হচ্ছে এটি আত্মহত্যা। তবে ময়না তদন্তের রিপোর্ট না পাওয়া পর্যন্ত এর চেয়ে বেশি কিছু বলা যাচ্ছে না।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন