ঢাকা সোমবার, ১৮ জানুয়ারি ২০২১, ০৪ মাঘ ১৪২৭, ০৪ জামাদিউস সানী ১৪৪২ হিজরী

খেলাধুলা

বঙ্গবন্ধু দূরপাল্লা সাঁতারে ফয়সাল-নাঈমাই সেরা

স্পোর্টস রিপোর্টার | প্রকাশের সময় : ২৮ নভেম্বর, ২০২০, ৭:১৭ পিএম

জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশতবার্ষিকী উপলক্ষে আয়োজিত বঙ্গবন্ধু ১৭তম জাতীয় দূরপাল্লা সাঁতার প্রেিযাগিতার পুরুষ বিভাগে ১০ কিলোমিটার সাঁতারে বাংলাদেশ সেনাবাহিনীর ফয়সাল আহমেদ ও নারী বিভাগে ৮ কিলোমিটারে একই সংস্থার নাঈমা আক্তার প্রথমস্থান অর্জন করেছেন। শনিবার গোপালগঞ্জের মধুমতি নদীতে অনুষ্ঠিত হয় দিনব্যাপী এ প্রতিযোগিতা। এদিন সকালে পুরুষদের ১০ কিলোমিটার সাঁতারে দ্বিতীয় হয়েছেন সেনাবাহিনীর জুয়েল আহমেদ ও তৃতীয় হন নৌবাহিনীর কাজল মিয়া। নারীদের ৮ কিলোমিটার সাঁতারে দ্বিতীয় হন বাংলাদেশ নৌবাহিনীর জুলি আক্তার এবং তৃতীয়স্থান পান সেনাবাহিনীর সবুরা খাতুন।

প্রথমস্থান অধিকারীদের ১৫ হাজার টাকা, দ্বিতীয়স্থান অর্জনকারীদের ১০ হাজার এবং তৃতীয়স্থান পাওয়াদের ৭ হাজার টাকা করে অর্থ পুরস্কার দেয়ার পাশাপাশি অংশগ্রহণকারী প্রত্যেককে দেয়া হয়েছে ৩ হাজার টাকা করে।

এর আগে ঢাকায় উন্মুক্ত বাছাইয়ের মাধ্যমে ৭ জন করে পুরুষ ও মহিলা সাঁতারু চূড়ান্তভাবে নির্বাচন করে সুইমিং ফেডারেশন। এরা হলেন- পুরুষ বিভাগে সেনাবাহিনীর ফয়সাল আহমেদ, জুয়েল আহম্মেদ, নৌবাহিনীর মো. কাজল মিয়া, পলাশ চৌধুরী, ইছামতি সুইমিং ক্লাব পাবনার মো. শিপন, বাংলাদেশ আনসারের মো. আশিক শেখ ও গোপালগঞ্জ সুইমিং ক্লাবের দীন ইসলাম।

মহিলা বিভাগের সাঁতারুরা হলেন- সেনাবাহিনীর নাঈমা আক্তার, সবুরা খাতুন, নৌবাহিনীর জুলি আক্তার, আনসারের মুক্তি খাতুন, আমলা সুইমিং ক্লাব কুষ্টিয়ার মুক্তা খাতুন, ঝিনাইদহ জেলা ক্রীড়া সংস্থার বৈশাখী খাতুন ও গোপালগঞ্জ সুইমিং ক্লাবের সুমাইয়া আক্তার।

শনিবার বিকেলে গোপালগঞ্জ শেখ ফজলুল হক মনি স্মৃতি মিলনায়তনে পুরস্কার বিতরণী অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন বাংলাদেশ সুইমিং ফেডারেশনের সভাপতি ও নৌবাহিনী প্রধান এডমিরাল এম শাহীন ইকবাল।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন