শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

জাতীয় সংবাদ

জামিন চাইলেন পাপুলের স্ত্রী-মেয়ে-শ্যালিকা

দুদকের মামলার শুনানি হতে পারে আজ

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ২৯ নভেম্বর, ২০২০, ১২:০০ এএম

পৃথক মামলায় জামিন আবেদন করেছেন কাজী শহিদ ইসলামের স্ত্রী সেলিনা ইসলাম, তার মেয়ে ওয়াফা ইসলাম এবং পাপুলের শ্যালিকা জেসমিন প্রধান। গতকাল শনিবার এ তথ্য জানিয়েছেন দুর্নীতি দমন কমিশনের (দুদক) অ্যাডভোকেট খুরশিদ আলম খান। আজ (রোববার) আবেদনের বিষয়ে হাইকোর্টের একটি ডিভিশন বেঞ্চে শুনানি হতে পারে বলে জানা গেছে।

দুদকের আইনজীবী জানান, অবৈধ সম্পদ অর্জন ও টাকা পাচারের অভিযোগ দুর্নীতি দমন কমিশনের মামলায় কুয়েতে বিচারের মুখোমুখি লক্ষ্মীপুর-২ আসনের এমপি কাজী শহিদ ইসলাম পাপুলের স্ত্রী সংরক্ষিত নারী আসনের এমপি সেলিনা ইসলাম, শ্যালিকা জেসমিন প্রধান ও মেয়ে ওয়াফা ইসলাম হাইকোর্টে আগাম জামিন চেয়েছেন। গত বৃহস্পতিবার পৃথক দু’টি জামিনের আবেদন হাতে পেয়েছি। একটিতে সেলিনা ইসলাম ও তার মেয়ের আবেদন। অপরটিতে সেলিনা ইসলামের বোন জেসমিন প্রধানের আবেদন।

এর আগে গত ১১ নভেম্বর দুদকের উপ-পরিচালক মো. সালাহউদ্দিন বাদী হয়ে ২ কোটি ৩১ লাখ টাকার অবৈধ সম্পদ ও ১৪৮ কোটি টাকার অর্থ পাচারের অভিযোগে লক্ষ্মীপুর-২ আসনের সংসদ সদস্য শহিদ ইসলাম পাপুল ও তার স্ত্রী সংরক্ষিত আসনের এমপি সেলিনাসহ ৪ জনের বিরুদ্ধে মামলা করেন। অর্থ ও মানবপাচারের অভিযোগে কুয়েতের কারাগারে স্বতন্ত্র এমপি শহিদ ইসলাম পাপুল।

গত ২৬ ফেব্রুয়ারি কাজী শহীদুল ইসলাম পাপুলের বিরুদ্ধে মানবপাচারসহ জ্ঞাত আয়বহির্ভূত উপায়ে শত শত কোটি টাকা অর্জন করে হুন্ডির মাধ্যমে বিদেশে পাচারের অভিযোগ অনুসন্ধানের সিদ্ধান্ত নেয় দুদক।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন