শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০, ১৮ রমজান ১৪৪৫ হিজরী

জাতীয় সংবাদ

সাংবাদিকদের আপসহীন হওয়ার পরামর্শ

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ২৯ নভেম্বর, ২০২০, ১২:০০ এএম

সাংবাদিকদের আপসহীন ভাবে কাজ করার আহবান জানিয়েছেন আইনমন্ত্রী আনিসুল হক। তিনি বলেছেন, যেহেতু সাংবাদিকতা একটি মহান পেশা, সেহেতু আপনাদের দায়িত্বও মহান। আমরা আশা করি আপনারা বস্তুনিষ্ঠ সাংবাদিকতা করবেন। সত্য পরিবেশনে কখনো পিছপা হবেন না। আপনারা আপনাদের পেশাকে সম্মান করুন। জনগণকে সত্য তথ্য পরিবেশন করুন। আপনারা আপসহীন হিসেবে কাজ করুন।

গতকাল শনিবার কসবা প্রেসক্লাবের দ্বিবার্ষিক সম্মেলনে ভিডিও কনফারেন্সের মাধ্যমে যুক্ত হয়ে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন। কসবা উপজেলা পরিষদ মিলনায়তনে অনুষ্ঠিত এ সভায় সভাপতিত্ব করেন কসবা প্রেসক্লাবের সভাপতি মো. সোলেমান খান।

অনুষ্ঠানে বিএনপির সমালোচনা করে আইনমন্ত্রী আনিসুল হক বলেন, বিএনপি ইতিহাস থেকে বঙ্গবন্ধুর নাম মুছে ফেলতে চেয়েছিল। ইতিহাস বিকৃতি করা যায় না। এই ইতিহাস বিকৃতকারীরা একদিন ইতিহাসের আস্তাকুঁড়ে নিক্ষিপ্ত হবে। জননেত্রী শেখ হাসিনা বাংলাদেশকে একটা তলাবিহীন রাষ্ট্র থেকে বিশ্বে উন্নয়নের রোল মডেলে পরিণত করেছেন। ২০৪১ সাল নাগাদ বাংলাদেশকে একটি উন্নত রাষ্ট্রে পরিণত করতে দিনরাত নিরলসভাবে কাজ করছেন। এই অগ্রগতি ওরা পছন্দ করেন না।

অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন কসবা উপজেলা নির্বাহী কর্মকর্তা মাসুদ উল আলম, কসবা পৌরসভার মেয়র মো. এমরান উদ্দিন, সহকারী কমিশনার হাছিবা খান, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মো. মনির হোসেন, মহিলা ভাইস চেয়ারম্যান ফারহানা সিদ্দিকী, নেপাল চন্দ্র সাহা, মোহাম্মদ আরজু প্রমুখ।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন