ঢাকা বুধবার, ২০ জানুয়ারি ২০২১, ০৬ মাঘ ১৪২৭, ০৬ জামাদিউস সানী ১৪৪২ হিজরী

সারা বাংলার খবর

যাত্রীবেশে অটোরিকশা ছিনতাই

সৈয়দপুর(নীলফামারী)উপজেলা সংবাদদাতা : | প্রকাশের সময় : ২৯ নভেম্বর, ২০২০, ১২:০০ এএম

নীলফামারীর সৈয়দপুরে ব্যাটারিচালিত অটোরিকশা ছিনতাইকালে এক নারীসহ তিন ছিনতাইকারীকে আটক করে পুলিশে সোপর্দ করেছেন গ্রামবাসী। গত শুক্রবার রাত সোয়া ৯টার দিকে উপজেলার কাশিরাম বেলপুকুর ইউনিয়নের চওড়াবালাপাড়া সংলগ্ন অচিনেরডাঙ্গা এলাকায় এ ঘটনাটি ঘটেছে। 

গ্রেফতারকৃতরা হচ্ছে, নীলফামারীর কিশোরগঞ্জ উপজেলার চাঁদখানা ইউনিয়নের সাড়োভাসা গ্রামের মহির উদ্দিনের ছেলে মফিজার রহমান (২৭) এবং একই উপজেলার বাহাগিলী ইউনিয়নের বগলাগাড়ী গুচ্ছগ্রামের আলম হোসেনের ছেলে লাজু হোসেন (২৬) ও তার স্ত্রী রীনা আকতার (২২)।
জানা গেছে, নীলফামারী জেলা সদরের কালিয়ালখাতা কাজীপাড়ার মো. আব্দুল রশিদের ছেলে মো. খোরশেদ আলম (৩৫)। পেশায় তিনি ব্যাটারিচালিত অটোরিকশার একজন চালক। তিনি নীলফামারীতে ব্যাটারিচালিত অটোরিকশা ভাড়ায় নিয়ে চালিয়ে জীবন নির্বাহ করেন। ঘটনার দিন গত শুক্রবার সন্ধ্যা আনুমানিক সাড়ে ৭ টার দিকে নীলফামারী শহরের চৌরঙ্গী মোড়ে তিনি ভাড়ায় নেয়া অটোরিকশা নিয়ে যাত্রীর জন্য অপেক্ষা করছিলেন। এ সময় এক নারীসহ ছিনতাইকারী দলের ছয় সদস্য যাত্রীবেশে তার অটোরিকশার কাছে আসেন।
তারা ছিনতাইকারী দলের নারী সদস্য রীনা আক্তারকে সিজার ও কিডনির রোগী সাজিয়ে নীলফামারী শহরের চৌরাঙ্গী মোড় থেকে সৈয়দপুর উপজেলার কাশিরাম বেলপুকুর ইউনিয়নের চওড়া বালাপাড়া সংলগ্ন অচিনেরডাঙ্গায় যাওয়ার কথা বলে ২০০ টাকায় ভাড়া নেয় খোরশেদ আলম অটোরিকশাটি। এরপর রাত আনুমানিক সোয়া ৯ টার দিকে খোরশেদ আলম তাঁর অটো রিকশা তাদের নিয়ে অচিনেরডাঙ্গায় পৌঁছুলে যাত্রীবেশে থাকা ছিনতাইকারী দলের সদস্যরা তাকে অটোরিকশা থামাতে বলে। এ সময় আকস্মিক তারা অটোরিকশা চালক খোরশেদ আলমেরর মুখ চেপে ধরে সড়কের পাশে একটি হলুদ ক্ষেতে নিয়ে বেঁধে ফেলার চেষ্টা করে। অটোরিকশা চালক তার মুখে থাকা ছিনতাইকারী দলের এক সদস্যের হাত সরিয়ে ফেলে আত্মচিৎকার দেয়। এ সময় সেখানে দিয়ে যাওয়া এক সাইকেল আরোহী ও আশেপাশের লোকজন তার চিৎকার শুনে দ্রুত ছুটে এসে এক নারীসহ ছিনতাইকারী দলের তিন সদস্যকে আটক করে উত্তম-মধ্যম দেয়।
এ সময় ছিনতাইকারীদলের অপর তিন সদস্য সেখান থেকে পালিয়ে যায়। পরে আটককৃতদের পুলিশের হাতে তুলে দেয়। সৈয়দপুর থানার ইনচার্জ (ওসি) মো. আবুল হাসনাত খান জানান, এ ব্যাপারে থানায় একটি মামলা হয়েছে। গ্রেপ্তারকৃতদের গতকাল শনিবার আদালতে সোপর্দ করা হয়েছে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন