ঢাকা সোমবার, ১৮ জানুয়ারি ২০২১, ০৪ মাঘ ১৪২৭, ০৪ জামাদিউস সানী ১৪৪২ হিজরী

সারা বাংলার খবর

খুলনা জেলা আইনজীবী স‌মি‌তি‌র ভোট গ্রহণ চলছে

খুলনা ব্যুরো | প্রকাশের সময় : ২৯ নভেম্বর, ২০২০, ৩:০৩ পিএম

খুলনা জেলা আইনজীবী সমিতির নির্বাচনে ভোট গ্রহণ এখনো চলছে। নির্বাচ‌নে বঙ্গবন্ধু আওয়ামী আইনজীবী পরিষদ ও সর্বদলীয় আইনজীবী ঐক্য পরিষদের ব্যানারে ১৪ টি পদের বিপরীতে ২৮ জন প্রার্থী প্রতিদ্বন্দ্বিতা করছেন। ভোটার সংখ্যা এক হাজার তিনশ’ ৫৩। সকাল ৯টায় শুরু হওয়া এই ভোট চল‌বে বিকেল ৪টা পর্যন্ত।
বঙ্গবন্ধু আওয়ামী আইনজীবী পরিষদ মনোনীত প্রার্থীরা হচ্ছেন, সভাপতি- মো: সাইফুল ইসলাম, সহ সভাপতি- কৃষ্ণ কুমার দত্ত ও শাকেরিন সুলতানা, সাধারণ সম্পাদক- কে এম ইকবাল হোসেন, যুগ্ম সাধারণ সম্পাদক- শেখ আশরাফ আলী পাপ্পু, লাইব্রেরি সম্পাদক- আনন্দ কুমার ঘোষ, সাহিত্য ও সাংস্কৃতিক সম্পাদক- আনোয়ারা মমতাজ আন্না এবং সদস্যবৃন্দ- আমিরুল ইসলাম মুকুল, ইন্দ্রজিৎ শীল, আব্দুস শফিক মোল্লা জনি, শেখ মনিরুজ্জামান, নওশীন রহমান বর্ষা, রোমানা তানহা ও এফ এম সাইদুর রহমান।
সর্বদলীয় আইনজীবী ঐক্য পরিষদ মনোনীত প্রার্থীরা হচ্ছেন, সভাপতি- বেগম আক্তার জাহান রুকু, সহ সভাপতি- মো: আওছাফুর রহমান ও হালিমা আক্তার খানম, সাধারণ সম্পাদক- মোল্লা মশিউর রহমান নান্নু, যুগ্ম সাধারণ সম্পাদক- মো: ফরহাদ আব্বাস, লাইব্রেরি সম্পাদক- সেখ মো: মঈন উদ্দীন মারুফ, সাহিত্য ও সাংস্কৃতিক সম্পাদক- খান মো: লিয়াকত আলী এবং সদস্যবৃন্দ- মো: আসলাম হোসেন, এস এম আনিসুর রহমান, মোসা: খুরশীদা সুলতানা, এ কে বাশার, মোসা: সাকিয়া খানম, মোল্লা হাবিবুর রহমান ও রুবাইয়া মাহরু।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন