ঢাকা রোববার, ১৭ জানুয়ারি ২০২১, ০৩ মাঘ ১৪২৭, ০২ জামাদিউস সানী ১৪৪২ হিজরী

সারা বাংলার খবর

ভাঙ্গায় স্বাস্থ্য সহকারীদের কর্মবিরতি অব্যাহত

ফরিদপুর জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৯ নভেম্বর, ২০২০, ৩:১৬ পিএম

ভ্যাকসিন হিরো সম্মান, স্বাস্থ্য সহকারীদের অবদান” এই প্রতিপাদ্যকে সামনে রেখে বেতন বৈষম্য নিরসনের দাবীতে ফরিদপুরের ভাঙ্গায় উপজেলা স্বাস্থ্য সহকারী এ্যাসোসিয়েশনের উদ্যোগে অব্যাহত কর্মসূচীর অংশ হিসেবে কর্মবিরতি ও মানববন্ধন কর্মসূচী পালিত হয়েছে।

রবিবার সকালে ভাঙ্গা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স চত্বরে এ কর্মবিরতি পালন কর্মসূচীতে বক্তারা বলেন,তাদের দাবী না মানা পর্যন্ত অনির্দিষ্টকাল পর্যন্ত কর্মবিরতি কর্মসূচী চলবে ।

বাংলাদেশ হেলথ এ্যাসিস্ট্যান্ট এ্যাসোসিয়েশন, বাংলাদেশ স্বাস্থ্য বিভাগীয় পরিদর্শক সমিতি, মাঠ কর্মচারী এ্যাসোসিয়েশন ও হেল্থ ইন্সপেক্টর সেন্টোরাল এ্যাসোসিয়েশন এ কর্মবিরতি কর্মসূচীতে অংশ নেয়। সংগঠনের উপজেলা সভাপতি নাসির উদ্দিন তার বক্তব্য তুলে ধরে বলেন, ১৯৯৮ ও ২০১৮ সালে মাননীয় প্রধানমন্ত্রীর ঘোষনা এবং ২০২০ সালে স্বাস্থ্য মন্ত্রীর লিখিত প্রতিশ্রুতি অনুযায়ী-স্বাস্থ্য পরিদর্শক-১১, সহকারী স্বাস্থ্য পরিদর্শক -১২ এবং স্বাস্থ্য সহকারীদের ১৩-তম গ্রেড প্রদান করে নিয়োগবিধি সংশোধনসহ বেতন বৈষম্য নিরসন করা হবে। কিন্ত তা আজও বাস্তবায়িত হয়নি। সংগঠনটির সহ-সভাপতি মোঃ ফারুক হোসেন ,ওমানন্দ সরকার ,সমর কুমার ঘোষাল বলেন, অন্যান্য ডিপার্টমেন্ট গরু ছাগলকে টিকা দিয়ে টেকনিক্যাল মর্যাদা পাচ্ছে অথচ আমরা মানুষকে টিকা দিয়েও সেই মর্যাদা পাচ্ছিনা এমন বৈষম্য দূর করা উচিৎ।

এ সময় আরও উপস্থিত ছিলেন মহিলা সম্পাদিকা চামেলী আক্তার, ফেরদৌস রহমান, ফাতেমা খানম,শামীমা আক্তার, সিনিয়র সহ-সভাপতি নুরুজ্জামান, সাধারণ সম্পাদক মিরাজ আলী মোল্লা,শওকত হাওলাদার,পপি আক্তার,নাজনিন আক্তারহ সংগঠনের সকল কর্মকর্তা কর্মচারীবৃন্দ।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন