বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ০৫ বৈশাখ ১৪৩১, ০৮ শাওয়াল ১৪৪৫ হিজরী

জাতীয় সংবাদ

বিজনেস রেফারেন্স কর্নার হচ্ছে সুপ্রিম কোর্ট বারে

এফবিসিসিআই’র অর্থায়ন

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ৩০ নভেম্বর, ২০২০, ১২:০১ এএম

সুপ্রিম কোর্ট বারের লাইব্রেরী আরও সমৃদ্ধ হচ্ছে। এখানে স্থাপন করা হচ্ছে ‘বিজনেস রেফারেন্স কর্ণার’।এ কাজে আর্থিক সহায়তা দেবে ‘ফেডারেশন অব বাংলাদেশ চেম্বার অব কমার্স অ্যান্ড ইন্ডাস্ট্রিজ’ (এফবিসিসিআই)। গতকাল রোববার এ তথ্য জানিয়েছেন বারের সভাপতি ও অ্যাটর্নি জেনারেল এ এম আমিন উদ্দিন। সংবাদ মাধ্যমকে তিনি তিনি বলেন, সুপ্রিম কোর্ট আইনজীবী সমিতির লাইব্রেরী আরও সমৃদ্ধ করতে একটি ‘বিজনেস রেফারেন্স কর্ণার’ স্থাপন এবং দুই সংগঠনের যৌথ অংশীদারত্বে অংশীজনদের প্রশিক্ষণ ও সেমিনার আয়োজন বিষয়ে আলোচনা হয়েছে।

সমিতি ভবনের দ্বিতীয় তলায় অবস্থিত লাইব্রেরীতে শিগগিরই এফবিসিসিআইয়ের অর্থায়নে বিজনেস রেফারেন্স কর্ণার স্থাপিত হবে। এ বিষয়ে ব্যবসায়ীদের শীর্ষ সংগঠন এফবিসিসিআই এবং সুপ্রিমকোর্ট বার নেতৃবৃন্দের মধ্যকার একটি মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে। সভায় এতে বারের লাইব্রেরী আরও সমৃদ্ধ করতে এক্সক্লুসিভ বিজনেস ল রেফারেন্স কর্ণার স্থাপনসহ কয়েকটি বিষয় নিয়ে আলোচনা হয়েছে। রাজধানীর মতিঝিলের এফবিসিসিআই ভবনের সম্মেলনকক্ষে গত শনিবার দুপুরে মতবিনিময় সভাটি অনুষ্ঠিত হয়। সভায় সুপ্রিম কোর্ট আইনজীবী সমিতির সভাপতি ও অ্যাটর্নি জেনারেল এ এম আমিন উদ্দিন এবং এফবিসিসিআইয়ের সভাপতি শেখ ফজলে ফাহিমসহ দুই সংগঠনের নেতৃবৃন্দ অংশ নেন।

অ্যাডভোকেট এএম আমিন উদ্দিন আরও জানান, এফবিসিসিআই সভাপতি শেখ ফজলে ফাহিমসহ সংগঠনের নেতারা এর আগে ১৯ নভেম্বর সমিতি ভবন ও লাইব্রেরী পরিদর্শন করেন। এ বিষয়ে বিস্তারিত আলোচনা ও মতবিনিময়ের জন্য এফবিসিসিআই সভাপতি আইনজীবী সমিতির কার্যনির্বাহী কমিটিকে ২৮ নভেম্বর আমন্ত্রণ জানান।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন