শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১, ১৬ শাওয়াল ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

সাভারে নবজাতকের লাশ উদ্ধার

স্টাফ রিপোর্টার, সাভার : | প্রকাশের সময় : ৩০ নভেম্বর, ২০২০, ১২:০০ এএম

ঢাকার সাভারের একটি ভবনের নিচ তলায় মস্তক বিচ্ছিন্ন এক নবজাতকের লাশ উদ্ধার করেছে পুলিশ। এ ঘটনায় ওই মস্তক ও দেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য হাসপাতালে পাঠানো হয়েছে। গতকাল দুপুরে সাভারের উত্তর রাজাশন এলাকার একটি তিনতলা ভবনের নিচ তলার গলির ভেতর থেকে ওই শিশুর দ্বিখন্ডিত লাশ উদ্ধার করা হয়। ওই নবজাতকের বয়স ২ থেকে তিন দিন হতে পারে বলে ধারণা করছে পুলিশ। ভবন মালিক মো. সাইজুদ্দিন বলেন, আমার বাড়িতে মাত্র তিনজন ভাড়াটিয়া।

সকালে এক ভাড়াটিয়ার মেয়ে ভবনের নিচে গলির মধ্যে ওই নবজাতকের দ্বিখন্ডিত লাশ দেখতে পেয়ে আমাকে খবর দেয়। খবর পেয়ে আমি এসে ভবনের এক পাশে পলিথিনে মোড়ানো মাথা ও এক পাশে দেহ দেখতে পাই। পরে সাভার থানায় খবর দিলে নবজাতকের লাশ উদ্ধার করে পুলিশ। তবে এই নবজাতককে কে বা কারা হত্যা করে ফেলে রেখে গেছে তা এখনো নিশ্চিত হওয়া যায়নি।

সাভার মডেল থানার এসআই তাহমিদুল হাসান জানান, দেহ থেকে মস্তক বিচ্ছিন্ন নবজাতকের লাশ উদ্ধার করা হয়েছে। ময়নাতদন্তের জন্য লাশটি ঢাকার সোহরাওয়ার্দী মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। তবে এ নবজাতকটি কার? কেনইবা তাকে হত্যা করা হয়েছে তা খুজে বের করার চেষ্টা অব্যাহত রয়েছে। এ ঘটনায় সাভার মডেল থানায় একটি হত্যা মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন