ঢাকা শনিবার, ১৬ জানুয়ারি ২০২১, ০২ মাঘ ১৪২৭, ০২ জামাদিউল সানী ১৪৪২ হিজরী

আন্তর্জাতিক সংবাদ

কাঠগড়ায় প্রিয়াঙ্কার স্বামী!

ইনকিলাব ডেস্ক | প্রকাশের সময় : ৩০ নভেম্বর, ২০২০, ১২:০০ এএম

দুই ভাই কেভিন ও জো’কে নিয়ে বলিউড অভিনেত্রী প্রিয়াঙ্কা চোপড়ার স্বামী নিক জোনস বিতর্কে জড়িয়েছেন। তাদের বিরুদ্ধেই দুর্ব্যবহারের অভিযোগ এনেছেন এক কৃষ্ণাঙ্গ মহিলা। টুইট করে তিনি তার অভিযোগ সকলের কাছে জানিয়েছেন।

তিন ভাইয়ের পপ রক ব্যান্ড ‘জোনাস ব্রাদার্স’ বেশ জনপ্রিয়। মার্কিন এই ব্যান্ডের অনুরাগীর সংখ্যাও অনেক। কিন্তু এমন এক গুরুতর অভিযোগ সম্পর্কে প্রশ্ন উঠেছে, আসলে ঠিক কী ঘটেছিল?
টেইলর গ্যারন নামের কৃষ্ণাঙ্গ ওই লেখক ও কমেডিয়ান মহিলা জানিয়েছেন, আমেরিকায় একটি থ্যাঙ্কস গিভিং প্যারেডে যোগ দিয়েছিলেন তিনি। সেই অনুষ্ঠানের মূল তারকাদের অন্যতম ছিল জোনাস ব্রাদার্স। সেই অনুষ্ঠানেই তার সঙ্গে খারাপ আচরণ করেছিলেন ব্যান্ডের সদস্যরা।

তবে ঠিক কী ধরনের খারাপ ব্যবহার, তিনি সে বিষয়ে বিস্তারিত কিছু জানাননি। এমনকী, কোন সময় এই ঘটনা ঘটেছিল তার উল্লেখও করেননি। অন্য একটি টুইটে তিনি একটি ঝাপসা ছবিও শেয়ার করেন সেই অনুষ্ঠানের। ছবিটি তোলার সময় বৃষ্টি ছিল বলেই ওই অস্পষ্টতা রয়েছে বলে জানিয়েছেন গ্যারন।

প্রসঙ্গত, থ্যাঙ্কস গিভিং প্যারেড বেশ জনপ্রিয় মার্কিন যুক্তরাষ্ট্রে। অনেক পপ গায়ক-গায়িকারা তাতে অংশ নেন। অভিযোগের পর এ পর্যন্ত প্রিয়াঙ্কা কিংবা নিক বা তার ব্যান্ডের কারো পক্ষ থেকেই কোনো প্রতিক্রিয়া দেওয়া হয়নি। ব্যান্ডের ভক্তদের অভিযোগ, জনপ্রিয় হয়ে উঠতেই গ্যারন মিথ্যা অভিযোগ এনেছেন।

‘জোনাস ব্রাদার্স’-এর যাত্রা শুরু হয় ২০০৫ সালে। কিন্তু ২০১৩ সালে হঠাৎই ব্যান্ড ভেঙে যায়। অবশ্য পরে আবার তারা একসঙ্গে পারফর্ম করা শুরু করেন। ভক্তদের আশ্বস্ত করে ২০১৯ সাল থেকে জুটি বেঁধেছেন তারা। নিক জোনাসের সঙ্গে বর্তমানে লস এঞ্জেলসের বাড়িতেই রয়েছেন প্রিয়াঙ্কা চোপড়া। সূত্র : ইন্ডিয়া টাইমস, জি নিউজ।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন