ঢাকা শনিবার, ১৬ জানুয়ারি ২০২১, ০২ মাঘ ১৪২৭, ০২ জামাদিউল সানী ১৪৪২ হিজরী

মহানগর

মুসলিম উম্মাহর বিরুদ্ধে অবস্থান নিয়েছে ম্যাখোঁ -ইসলামী আন্দোলন বাংলাদেশ

ফ্রান্সে মসজিদ বন্ধের সিদ্ধান্তের প্রতিবাদ

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ৩০ নভেম্বর, ২০২০, ৭:৫৯ পিএম

ইসলামী আন্দোলন বাংলাদেশের মহাসচিব প্রিন্সিপাল মাওলানা ইউনুছ আহমাদ ফ্রান্সে বিভিন্ন মসজিদ, মুসলিম এনজিও বন্ধ এবং মসজিদের ইমামকে বহিস্কারের সিদ্ধান্তে গভীর উদ্বেগ ও ক্ষোভ প্রকাশ করে এর তীব্র নিন্দা জানিয়েছেন।
আজ রোববার এক বিবৃতিতে ইউনুছ আহমাদ বলেন, ফ্রান্সের রাষ্ট্র প্রধান ম্যাখোঁ তার কৃতকর্মের জন্য মুসলিম উম্মাহর কাছে ক্ষমা না চেয়ে উল্টো মুসলিম উম্মাহর বিরুদ্ধে অবস্থান নিয়েছে। ফ্রান্সে রাষ্ট্রীয় পৃষ্ঠপোষকতায় রাসুল (সা.)এর ব্যঙ্গচিত্র প্রকাশের পর বিশ্বব্যাপী প্রতিবাদের ঝড় উঠে। এতে ক্ষিপ্ত হয়ে ম্যাখোঁ পাকিস্তানের নাগরিক লুকমান হায়দার নামক এক ইমামকে ১৮ মাসের জেলের সাজা দেয়ার পাশাপাশি দেশ থেকেও বহিষ্কারের সিদ্ধান্ত মুসলিম উম্মাহকে বৃদ্ধাঙ্গুল প্রদর্শণের শামিল। তিনি বলেন, ফ্রান্সের এধরণের সিদ্ধান্ত মুসলিম ইম্মাহর ধর্মীয় অনুভূতিতে চরম আঘাত। তিনি ফ্রান্স সরকারকে তাদের এধরণের অপরিণামদর্শি সিদ্ধান্ত থেকে ফিরে আসার আহ্বান জানান।
ফ্রান্স সরকার মুসলিম উম্মাহর বিরুদ্ধে অবস্থান নিয়ে একের পর এক মুসলিম চেতনাবিরোধী কর্মকান্ড চালিয়ে যাচ্ছে। তিনি বিশ্বমুসলিম উম্মাহকে ফ্রান্সের এধরণের মানবতাবিরোধী কর্মকান্ড রুখে দাঁড়ানোর আহ্বান জানান।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন