শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

অভ্যন্তরীণ

চাঁদা না দেয়ায় মুক্তিযোদ্ধাকে জখম

পটুয়াখালী জেলা সংবাদদাতা : | প্রকাশের সময় : ১ ডিসেম্বর, ২০২০, ১২:০১ এএম

পটুয়াখালীর কলাপাড়ায় চাঁদার টাকা না দেয়ায় বিসমিল্লাহ ব্রিকফিল্ডের মালিক ও বীর মুক্তিযোদ্ধা মো. শাহ আলম হাওলাদারকে (৬৪) ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে জখম করেছে। গত রোববার সন্ধ্যায় উপজেলার চাকামইয়া ইউনিয়নের ইসলামপুর গ্রামে বিসমিল্লাহ ব্রিকফিল্ডের কার্যালয়ে এ সন্ত্রাসী হামলার ঘটনা ঘটে। মুক্তিযোদ্ধা শাহ আলম উপজেলার চাকামইয়া ইউনিয়নের শান্তিপুর গ্রামের মৃত আলী আকব্বর হাওলাদারের ছেলে।
জানা যায়, স্থানীয়রা আহত মুক্তিযোদ্ধা মো. শাহ আলমকে রক্তাক্ত অবস্থায় উদ্ধার করে প্রথমে পাশের আমতলী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে চিকিৎসা দেয়। পরে উন্নত চিকিৎসার জন্য পটুয়াখালী জেনারেল হাসপাতালে প্রেরণ করা হয়। সেখান থেকে তাকে বরিশাল শেরে বাংলা মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।
মুক্তিযোদ্ধা মো. শাহ আলম জানান, গত রোববার সন্ধ্যার দিকে স্থানীয় শীমু মীর তার দলবল নিয়ে আমার ব্রিকফিল্ডে এসে আমার কাছে ১০ লাখ টাকা চাঁদা দাবি করে। চাঁদা দিতে অস্বীকার করলে তারা আমাকে ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে জখম করে। কলাপাড়া থানার পরিদর্শক (তদন্ত) মো. আশাদুর রহমান বলেন, খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। অপরাধীদের ধরতে পুলিশি তৎপরতা অব্যাহত রয়েছে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (1)
Nadim ahmed ১ ডিসেম্বর, ২০২০, ২:৫৭ পিএম says : 0
ওহে র‍্যাব-পুলিশ, লজজা লাগেনা তোমাদের? সনত্রাসী খুঁজে পাওনা তোমরা?
Total Reply(0)

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন