বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ০৫ বৈশাখ ১৪৩১, ০৮ শাওয়াল ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

গত ২৪ ঘন্টায় সিলেটে করোনায় আক্রান্ত ৩০, সুস্থ ৩৩, মৃত্যু নেই

সিলেট ব্যুরো | প্রকাশের সময় : ১ ডিসেম্বর, ২০২০, ৩:৪৮ পিএম

গত ২৪ঘণ্টায় সিলেট বিভাগে করোনা আক্রান্ত রোগী শনাক্ত হয়েছেন আরও ৩০ জন। একই সময়ে আরও ৩৩ জন হয়েছেন সুস্থ । তবে এ সময়ে বিভাগে করোনাভাইরাসে আক্রান্ত হয়ে কোনো মৃত্যুর ঘটনা ঘটেনি। আজ মঙ্গলবার (১ ডিসেম্বর) সকালে স্বাস্থ্য অধিদপ্তরের সিলেট বিভাগীয় পরিচালক (স্বাস্থ্য) ডা. সুলতানা রাজিয়া স্বাক্ষরিত কোভিড-১৯ কোয়ারেন্টিন ও আইসোলেশনের আর বিভাগের সুনামগঞ্জে ৩, মৌলভীবাজারে ১ ও হবিগঞ্জে নতুন ২ জনের শনাক্ত হয়েছে করোনা
এছাড়া সিলেটের এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন আরও ৬ জনের শনাক্ত হয়েছে করোনা। এছাড়া একই সময়ে বাড়িতে ও হাসপাতালে আইসোলেশনে থাকা সুস্থ হওয়া ৩৩ জন রোগীর ৩১ জনই সিলেটের। আর বাকি ২ জন সুস্থ হয়েছেন হবিগঞ্জের।
এদিকে গত চব্বিশ ঘন্টায় বিভাগে করোনা আক্রান্ত হয়ে মৃত্যু হয়নি কারো। মঙ্গলবার (১ ডিসেম্বর) সকাল ৮টা পর্যন্ত বিভাগে করোনা প্রমাণিত রোগীর সংখ্যা ১৪ হাজার ৬৪৬ জন। এর মধ্যে সিলেট অর্ধেকেরও বেশি ৮ হাজার ৪৫৭ জন। এছাড়া সুনামগঞ্জে ২ হাজার ৪৬৭, হবিগঞ্জে ১ হাজার ৮৯৪ ও মৌলভীবাজারে ১ হাজার ১২৮ জনের শনাক্ত হয়েছে করোনা। সিলেটের ৪ জেলায় ৪৮ জন হাসপাতালে চিকিৎসা নিচ্ছেন করোনা আক্রান্ত রোগী। এখন পর্যন্ত সুস্থ হয়েছেন বিভাগের ১৩ হাজার ৪৩৫ জন। মৃত্যু হয়েছে ২৪৪ জনের।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন