শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০, ১৮ রমজান ১৪৪৫ হিজরী

রাজনীতি

এবার ধরলে ফাইনাল হয়ে যাবে: যুবলীগ চেয়ারম্যান

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ১ ডিসেম্বর, ২০২০, ৭:৫১ পিএম

বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ভাস্কর্যের বিরোধিতাকারী শক্তির বিরুদ্ধে হুশিয়ারি উচ্চারণ করে যুবলীগ চেয়ারম্যান শেখ ফজলে শামস পরশ বলেছেন, এবার যখন আমরা ধরব, ফাইনাল হয়ে যাবে। এবার আর কোনো আপস নয়।
মঙ্গলবার বিকালে ঢাকা বিশ্ববিদ্যালয়ের দোয়েল চত্বরে যুবলীগ আয়োজিত এক মানববন্ধনে তিনি এসব কথা বলেন। তিনি বলেন, কোথা থেকে টাকা আসছে, কী তাদের এজেন্ডা এসব ব্যাপারে প্রশাসনিক তদন্ত হওয়া উচিত। প্রশাসনের তদন্তের মাধ্যমে আসল ষড়যন্ত্রকারী ও তাদের মদতদাতাদের চিহ্নিত করতে হবে এবং এই দেশের মাটিতেই তাদের শাস্তি দিতে হবে। তাদের একেবারে নির্মূল করে দিতে হবে।
তিনি বলেন, বাংলাদেশে একটা কুচক্রী মহল সৃষ্টি করে ফায়দা লোটা, এটা বারবার হবে না।
এবারই আমরা এটা ফাইনাল করব। প্রশাসনকে আহ্বান করছি, তদন্তের মাধ্যমে এদের চিহ্নিত করুন। আমরা মাঠে আছি দেখে নেব তাদের। চোরের দশ দিন, গেরস্তের এক দিন। আমরা এবার তাদের দেখে নেব।
মানববন্ধনে যুবলীগের প্রেসিডিয়াম সদস্য মুজিবর রহমান চৌধুরী ওরফে নিক্সন চৌধুরী, যুগ্ম সাধারণ সম্পাদক শেখ ফজলে নাঈম, সাংগঠনিক সম্পাদক সাইফুর রহমান, প্রচার সম্পাদক জয়দেব নন্দীসহ সংগঠনের কেন্দ্রীয় এবং ঢাকা মহানগর নেতারা উপস্থিত ছিলেন।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (2)
Syed ১ ডিসেম্বর, ২০২০, ১০:১৮ পিএম says : 0
আল্লাহ`র ধরা যে কত কঠিন হবে সেই বিশ্বাস আপনাদের মনেই আসেনা, আফসোস !!!
Total Reply(0)
Syed ১ ডিসেম্বর, ২০২০, ১০:২৫ পিএম says : 0
صُمٌّ بُكْمٌ عُمْيٌ فَهُمْ لَا يَرْجِعُونَ They are ˹wilfully˺ deaf, dumb, and blind, so they will never return ˹to the Right Path˺. Surah Al Baqarah:Verse 18
Total Reply(0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন