ঢাকা সোমবার, ১৮ জানুয়ারি ২০২১, ০৪ মাঘ ১৪২৭, ০৪ জামাদিউস সানী ১৪৪২ হিজরী

সারা বাংলার খবর

ছাদ থেকে পড়ে আত্মহত্যা

স্টাফ রিপোর্টার, কুমিল্লা থেকে : | প্রকাশের সময় : ২ ডিসেম্বর, ২০২০, ১২:০১ এএম

 কুমিল্লা নগরীর ধর্মসাগরের পশ্চিমপাড়ে সিটি করপোরেশন ভবনের দক্ষিণ-পশ্চিমে গোল্ড সিলভার হোমসের নির্মাণাধীন ৯ তলা ভবনের ছাদ থেকে গতকাল মঙ্গলবার দুপুরে লাফিয়ে পড়ে আত্মহত্যা করেছেন জান্নাতুল হাসিন নামে এক বিশ্ববিদ্যালয় ছাত্রী। 

সে কুমিল্লায় সবার পরিচিত ইঞ্জিনিয়ার ইদ্রিস মেহেদীর কন্যা। স¤প্রতি হাসিন বাংলাদেশ ইউনিভারসিটি অব বিজনেস অ্যান্ড টেকনোলোজি (বিইউবিটি) বিশ্ববিদ্যালয় থেকে ব্যবসা প্রশাসনে স্নাতক সম্পন্ন করেছেন।
এ প্রসঙ্গে নিহত হাসিনের পিতা ইঞ্জিনিয়ার ইদ্রিস মেহেদী জানান, গত সোমবার ঢাকা থেকে কুমিল্লার বাসায় আসে হাসিন। হয়তো কোনো কারণে তার মন খারাপ ছিল। কিন্তু তার খারাপ লাগাটা ঘরের কারো সাথেই শেয়ার করেনি। সোমবার থেকে গতকাল মঙ্গলবার দুপুর পর্যন্ত ঘরের সবার সঙ্গেই কথা বলেছে কম। অন্যান্য সময় যেরকম উৎফুল্ল থাকতো এমনটি দেখা যায়নি তারমধ্যে। ভেবেছি হয়তো কোন কারণে মুডঅফ হয়ে আছে। পরে ঠিক হয়ে যাবে।
গতকাল মঙ্গলবার দুপুর দেড়টার দিকে শ্যাম্পু কেনার কথা বলে বাসা থেকে বের হয় হাসিন। কিছুক্ষণ পরে বাড়ির পাশে শোর চিৎকার শুনে এসে দেখি মেয়ে আমার রক্তাক্ত অবস্থায় পড়ে আছে। আমার বাড়ির পাশের গোল্ড সিলভার হোমসের নির্মাণাধীন ৯তলা ভবনের ছাদ থেকে লাফিয়ে সে আত্মহত্যা করে।
কোতোয়ালি মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আনোয়ারুল হক বলেন, অভিভাবকদের সঙ্গে কথা বলে ধারণা করা হচ্ছে মেয়েটি আত্মহত্যা করেছে। তবে এ ঘটনার পেছনে অন্য কোন কারণ আছে কি না তা খতিয়ে দেখা হচ্ছে।

 

 

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন