ঢাকা রোববার, ২৪ জানুয়ারি ২০২১, ১০ মাঘ ১৪২৭, ১০ জামাদিউস সানী ১৪৪২ হিজরী

সারা বাংলার খবর

জিয়াউর রহমানের নাম পুনঃবহালের দাবি

জাবি ছাত্রদলের বিক্ষোভ

জাবি সংবাদদাতা : | প্রকাশের সময় : ২ ডিসেম্বর, ২০২০, ১২:০০ এএম


পুরান ঢাকার ঐতিহ্যবাহী শিক্ষা প্রতিষ্ঠান ‘জিয়াউর রহমান উচ্চ বিদ্যালয়’ এর নাম পরিবর্তন করে ‘পুরানা মোগলটুলী উচ্চ বিদ্যালয়’ করার প্রতিবাদে ও জিয়াউর রহমানের নাম পুনঃবহালের দাবিতে বিক্ষোভ মিছিল করেছেন জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয় ছাত্রদলের নেতাকর্মীরা।

মঙ্গলবার সকাল ৯ টার দিকে শাখা ছাত্রদলের সাধারণ সম্পাদক আব্দুর রহিম সৈকতের নেতৃত্বে জাবি স্কুল এন্ড কলেজের সামনে থেকে মিছিলটি বের করা হয়। পরে বিশ্ববিদ্যালয়ের বিশমাইল গেটে এসে সংক্ষিপ্ত সমাবেশের মাধ্যমে শেষ হয়।

এ সময় শাখা ছাত্রদলের সাধারণ সম্পাদক আব্দুর রহিম সৈকত বলেন, মানুষের সারাজীবনের কৃতকর্ম ভালো না খারাপ তা জানার জন্য বেশি দুর যেতে হবে না। অতীতে কার জানাযায় কতজন মানুষ হয়েছে তা দেখলেই তরুন ছাত্রসমাজ জানতে পারবে কার জনপ্রিয়তা আকাশচুম্বী ছিল। শহীদ প্রেসিডেন্ট জিয়াউর রহমানের নাম বাংলাদেশের মাটি ও মানুষের সাথে মিশে আছে। শুধুমাত্র নাম পরিবর্তন করে শহীদ প্রেসিডেন্ট জিয়াউর রহমানের নাম মানুষের মন থেকে মুছে ফেলা যাবে না।

এই সময় উপস্থিত ছিলেন- শাখা ছাত্রদলের নেতা ইব্রাহিম খলীল বিপ্লব, সাইফুল ইসলাম সাগর, হুমায়ুন হাবীব হিরণ, সেলিম রেজা, অব্দুল কাদের মার্জুক, রাকিবুল হাসান শুভ, ইকবাল হোসাইন, জুয়েল আহম্মেদ তালুকদার, হারেস ফরহাদ, নাইমুল হাসান কৌশিক, আমিন আল-রাজি, মোঃ হাসান, দেওয়ান আলাউদ্দিন, মমিনুর রহমান লাজু, রাজন মিয়া।

 

 

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন