ঢাকা রোববার, ১৭ জানুয়ারি ২০২১, ০৩ মাঘ ১৪২৭, ০২ জামাদিউস সানী ১৪৪২ হিজরী

আন্তর্জাতিক সংবাদ

মেয়ে আসিফার রাজনৈতিক অভিষেকে জাগলো মা বেনজিরের স্মৃতি

ইনকিলাব ডেস্ক | প্রকাশের সময় : ৩ ডিসেম্বর, ২০২০, ১২:০২ এএম

বেনজির ভুট্টো ও জারদারির সন্তানদের মধ্যে বিলাওয়াল পাকিস্তান পিপলস পার্টির চেয়ারপারসন হিসাবে সর্বাধিক শিরোনাম হয়েছেন। তবে গত সপ্তাহে, বাখতাওয়ার তার অভিষেকের কারণে এবার টক অব দ্য টাউনে পরিণত হন। চলতি সপ্তাহে ছোট বোন আসিফা মুলতানে রাজনৈতিক মঞ্চে আত্মপ্রকাশ করে বক্তব্য রেখেছেন।
আসিফা তার ভাইয়ের পক্ষে পাকিস্তান পিপলস পার্টির সমাবেশে যোগ দেন। করোনাভাইরাসে আক্রান্ত হয়ে ভাই বিলাওয়াল আইসেলোশনে চলে যাওয়ায় তাকে মঞ্চে উঠতে হয়। সেখানে তিনি সংক্ষিপ্ত, তবে কার্যকর প্রথম ভাষণ দিয়েছেন।
তিনি নীল চাদরে আবৃত হয়ে বলেন, ‘যদি তারা আমাদের ভাইদের গ্রেফতার করে, তবে পিপিপির প্রতিটি মহিলা লড়াইয়ের জন্য প্রস্তুত’।
তার প্রকাশ্যে উপস্থিতির অল্প সময়ের মধ্যেই টুইটার জুলফিকার আলী ভুট্টোর নাতনীর প্রশংসায় ভরপুর হয়ে যায়। এমনকি পিটিআই ক্যাম্প থেকে আলী তারিন তাকে ‘দুর্দান্ত’ বলে অভিহিত করেন।
তবে বেশিরভাগ লোকেরা যে কথা বলতে দ্বিধা করেনি তা হচ্ছে আসিফার মরহুমা মা প্রাক্তন প্রধানমন্ত্রী বেনজির ভুট্টোর সাথে তার সাদৃশ্য রয়েছে।
বেনজিরের স্মৃতি মুছে যাক বা নাই যাক, কেউ কেউ ভুট্টো-জারদারি ঘরানার কনিষ্ঠা সদস্যাকে রাজনৈতিক মঞ্চে আত্মপ্রকাশ করতে দেখে খুশিই।
আসিফা তাদের ভালবাসার জন্য সবাইকে ধন্যবাদ জানায় এবং পিপিপির ৫৩তম প্রতিষ্ঠা দিবস উপলক্ষে তার দলের নেতৃত্ব ও কর্মীদের অভিনন্দন জানায়। সূত্র : ডন অনলাইন।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন