শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

সাভারে ৮৫০০ কেজি চোরাই ইলেকট্রিক তারসহ গ্রেফতার ৩

সাভার থেকে স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ২ ডিসেম্বর, ২০২০, ১:১৪ পিএম

ঢাকার সাভারে অভিযান চালিয়ে সাড়ে ৮হাজার কেজি চোরাই ইলেকট্রিক তার জব্দ করেছে র‌্যাপিড এ্যাকশন ব্যাটেলিয়ান (র‌্যাব)। এসময় তার চোর সিন্ডিকেটের তিন সদস্যকে গ্রেফতার করা হয়। জব্দ করা হয় চুরির কাজে ব্যবহৃত বিভিন্ন সরঞ্জামাদি।

মঙ্গলবার দুপুরে র‌্যাব-৪ এক প্রেস বিজ্ঞপ্তির মাধ্যমে তাদের গ্রেফতারের বিষয়টি নিশ্চিত করেন।
এর আগে সোমবার রাত সোয়া ৮টার দিকে ঢাকা-আরিচা মহাসড়কের সাভারের মধুমতি মডেল টাউন এলাকা থেকে ট্রাক ভর্তি চোরাই তার উদ্ধার ও তাদের গ্রেফতার করা হয়।

গ্রেফতারকৃতরা হলেন- গাজীপুর জেলার মো: এমদাদুল ইসলাম (৩৬), পাবনা জেলার মো. নাসির (২৬) ও ভোলা জেলার মো: লোকমান হোসেন (৫৩)।
র‌্যাব-৪ এর সিনিয়র সহকারী পুলিশ সুপার জিয়াউর রহমান চৌধুরী জানান, কিছু অসাধু লোক চোরাই ইলেকট্রিক তার বিক্রয়ের উদ্দেশ্যে ঢাকা-আরিচা মহাসড়কের মধুমতি মডেল টাউন এলাকায় অবস্থান করছে এমন সংবাদ পেয়ে অভিযান চালায় র‌্যাব। এসময় সন্দেহভাজন একটি ট্রাক থেকে ৮ হাজার ৫০০ কেজি চোরাই ইলেকট্রিক তার উদ্ধার করা হয়। জব্দ করা হয় তার চুরির কাজে ব্যবহৃত চারটি কাটার ও একটি ওয়েট মেশিনসহ ট্রাকটি। গ্রেফতার করা হয় চোরাকারবারি সিন্ডিকেটের ৩ সদস্যকে।
প্রাথমিক জিজ্ঞাসাবাদে গ্রেফতারকৃরা তাদের অপরাধের কথা স্বীকার করে বলেছে, দীর্ঘদিন ধরে ঢাকা মহানগরীর বিভিন্ন স্থান হতে ইলেকট্রিক তার চুরি করে সাভারসহ ঢাকা জেলার বিভিন্ন স্থানে স্বল্প ম‚ল্যে বিক্রি করে আসছিলো তারা।
তাদের বিরুদ্ধে সাভার মডেল থানায় একটি মামলা দায়ের করা হয়েছে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন