ঢাকা বৃহস্পতিবার, ২১ জানুয়ারি ২০২১, ০৭ মাঘ ১৪২৭, ০৭ জামাদিউস সানী ১৪৪২ হিজরী

সারা বাংলার খবর

বঙ্গবন্ধুর ভাস্কর্য নিয়ে কটুক্তিকারীদের বিচার এবং শাস্তির দাবীতে লালপুরে মানববন্ধন

লালপুর (নাটোর) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২ ডিসেম্বর, ২০২০, ২:০৫ পিএম

জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ভাস্কর্য নিয়ে কটুক্তিকারীদের বিচার এবং দৃষ্টান্তমূলক শাস্তির দাবীতে নাটোরে লালপুরে মানববন্ধন কর্মসূচী পালন করেছে লালপুর উপজেলা আওয়ামীলীগ। বুধবার (০২ ডিসেম্বর) সকালে উপজেলা আওয়ামীলীগের আয়োজনে উপজেলা পরিষদ গেটে এই কর্মসূচী পালন করা হয়। ঘন্টা ব্যাপী এই মানববন্ধনে বক্তব্য দেন, লালপুর উপজেলা আওয়ামীলীগের সভাপতি আফতাব হোসেন ঝুলফু, সাধারণ সম্পাদক ইসাহাক আলী, নাটোর জেলা আওয়ামীলীগের সদস্য উপাধক্ষ্য বাবুল আক্তার, অধ্যাপক আমজাদ হোসেন, লালপুর উপজেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক সাইফুল ইসলাম, লালপুর উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক খালিদ হোসেন সরলসহ আওয়ামীলীগ ও তার সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ ।

বক্তারা বলেন, ‘কিছু ধর্মব্যবসায়ী বঙ্গবন্ধুকে নিয়ে কটুক্তি করার ধৃষ্টতা দেখিয়েছে। মাননীয় প্রধান মন্ত্রী ও সরাষ্ট্র মন্ত্রীর দৃষ্টি আকর্ষন করছি অতিদ্রæত এসব কটুক্তিকারীদের গ্রেফতার করে দৃষ্টান্তমূলক শাস্তির দেওয়া হোক । তারা আরো বলেন,‘ এই বিজয়ের মাসেই লালপুর উপজেলা পরিষদ মোড়ে বঙ্গবন্ধুর ভাস্কর্য নির্মান করা হবে। যারা এর বিরোধীতা করবে তারে বিরুদ্ধে প্রয়োজনে যুদ্ধ ঘোষণা করা হবে এজন্য সকল কে প্রস্তুত থাকারও কথাও জানান তারা।’

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (2)
Tahim ২ ডিসেম্বর, ২০২০, ২:৪৬ পিএম says : 0
তিন জন লোক নিয়ে মানোব বন্ধন, আরে আল্লাহ এদের যে আবার কথা?
Total Reply(0)
Jack Ali ২ ডিসেম্বর, ২০২০, ৪:৩৪ পিএম says : 0
May Allah wipe out these idol worshiper from our sacred mother land and appoint a muslim leader who will rule our country by the Law of Allah only then we will be able to live in our mother land without fear, without oppression and all the crime they are committing against us on daily basis.
Total Reply(0)

এ সংক্রান্ত আরও খবর

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন