বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪, ১৪ চৈত্র ১৪৩০, ১৭ রমজান ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

টাঙ্গাইলে সোহাগ বাবু হত্যার খুনিদের বিচারের দাবিতে মানববন্ধন ও বিক্ষোভ মিছিল

টাঙ্গাইল জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২ ডিসেম্বর, ২০২০, ৩:০৭ পিএম

টাঙ্গাইল সদর উপজেলার আদালত পাড়া চৌধুরী এলাকার শেখ সোলায়মান খানসুরের ছোট ছেলে সোহাগ বাবু হত্যাকান্ডের সাথে জড়িতদের দ্রুত আইনের আওতায় এনে সর্বোচ্চ সাজা ফাঁসি দেয়ার দাবিতে মানববন্ধন ও বিক্ষোভ মিছিল করেছে সোহাগ বাবুর পরিবারের সদস্য ও এলাকাবাসী। বুধবার দুপুরে টাঙ্গাইল প্রেসক্লাবের সামনে এ মানববন্ধন ও বিক্ষোভ অনুষ্ঠিত হয়।

মানববন্ধনে এলাকাবাসী বলেন, পরিকল্পিত ভাবে সোহাগবাবুকে হত্যা করা হয়েছে। সেই হত্যাকন্ডকে একটি মহল ধামাচাপা দেয়ার চেষ্টা করছে। এখন পর্যন্ত প্রশাসক মামলা নিচ্ছে না। আমরা এর তীব্র নিন্দা জানাচ্ছি। অবিলম্বে খুনিদের আইনের আওতায় এনে দৃষ্টান্তমূলক শাস্তি দাবি করছি।

নিহত সোহাগ বাবুর ভাই নহিদ বলেন, আমার ভাইকে দ্বীপ ও তার সহযোগীরা খুন করেছে। এর সাথে দ্বীপের মা মিষ্টুও জড়িত। মোটা অঙ্কের টাকার বিনিময়ে তারা ঘটনাটি ধামাচাপা দেয়ার চেষ্টা করছে। অবিলম্বে আমার ভাইয়ের খুনিদের আইনের আওতায় এনে দৃষ্টামূলক শাস্তির দাবি জানান।

মানববন্ধন ও বিক্ষোভ মিছিলে সময় নিহত সোহাগ বাবুর বাবা শেখ মুনায়েম খানসুর, মা নাসরিন বেগম, ভাই নাসির ও নাহিদ, বোন বৃষ্টি, চাচা বিপ্লবসহ দুই শতাধিক এলাবাবাসী উপস্থিত ছিলেন।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন