শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৭ বৈশাখ ১৪৩১, ১০ শাওয়াল ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

নোয়াখালীর বেগমগঞ্জে গাড়ী চোর চক্রের ৭সদস্য গ্রেপ্তার, গাড়ী উদ্ধার

নোয়াখালী ব্যুরো | প্রকাশের সময় : ২ ডিসেম্বর, ২০২০, ৬:০২ পিএম

বেগমগঞ্জ থানা পুলিশ উপজেলার বিভিন্ন এলাকায় সাড়াঁশি অভিযান চালিয়ে গাড়ী চোর চক্রের ৭ সদস্যকে গ্রেপ্তার করেছে। এসময় তাদের কাছ থেকে দু’টি চোরাই মোটরসাইকেল ও একটি সিএনজি উদ্ধার করেছে।

বুধবার সকালে ওসি মুহাম্মদ কামরুজ্জামান সিকদারের নেতৃত্বে এ অভিযান পরিচালনা করে পুলিশ।

গ্রেপ্তারকৃতরা হলো,বেগমগঞ্জ উপজেলার দূর্গাপুর এলাকার আহসান উল্যার ছেলে রায়হান (২০), আবুল বাশারের ছেলে ইমাম হোসেন (২০), কিসমত করিমপুর এলাকার সাইফুল ইসলাম সজল (২০), হুমায়ন কবিরের ছেলে তাওহিদুর রহমান নিরব (২৩), আবুল কালামের ছেলে মোরশেদ (২২), রহমত উল্যার ছেলে ফিরোজ উদ্দিন (২১) ও উত্তর হাজীপুর গ্রামের লকিত উল্যার ছেলে লিমন (২৩)।

পুলিশ জানায়, জেলা পুলিশ সুপার মো আলমগীর হোসেন এর নির্দেশে গোপন সংবাদের ভিত্তিতে উপজেলার বিভিন্ন এলাকায় সাড়াশি অভিযান পরিচালনা করা হয়। অভিযানকালে গাড়ী চোর চক্রের ৭ সদস্যকে গ্রেপ্তার করা হয়। এসময় তাদের কাছ থেকে রেজিস্ট্রেশন বিহীন দু’টি ১৬০সিসি মোটরসাইকেল ও একটি সিএনজি উদ্ধার করা হয়।

বেগমগঞ্জ থানার ওসি মুহাম্মদ কামরুজ্জামান সিকদার বিষয়টি নিশ্চিত করে জানান, গ্রেপ্তারকৃত ৭আসামীর বিরুদ্ধে একটি মামলা দায়ের করা হয়েছে, মামলা নং-০৩। দুপুরে আসামীদের বিচারিক আদালতের মাধ্যমে কারাগারে প্রেরণ করা হয়েছে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন