ঢাকা মঙ্গলবার, ২৬ জানুয়ারি ২০২১, ১২ মাঘ ১৪২৭, ১২ জামাদিউস সানী ১৪৪২ হিজরী

সারা বাংলার খবর

মাগুরার শালিখার আর কে ডোর কারখানায় হামলা ভাংচুর ৯ জন আটক

মাগুরা থেকে স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ৩ ডিসেম্বর, ২০২০, ৫:১৪ পিএম

মাগুরার শালিখা উপজেলায় আড়ুয়াকান্দি এলাকায় বৃহস্পতিবার সকালে আর.কে ডোর কারখানায় হামলা চালিয়েছে এলাকাবাসী। এ সময় কারখানার অফিস কক্ষ ভাংচুর, ল্যাবটপসহ অফিসে থাকা নগদ ৮-১০ লক্ষ টাকা লুট হয়েছে বলে দাবি করছে কারখানা কতৃপক্ষ। এ ঘটনায় পুলিশ শালিখা উপজেলার হরিশপুর গ্রামের ৯ জনকে আটক করেছে।
আরকে ডোর কারখানার সত্ত্বাধিকারী জুয়েল হোসেন জানান, বুধবার বিকালে তার কারখানার একটি মাল বোঝাই ট্রাক সীমাখালী বাজার দিয়ে যাওয়ার সময় পথিমধ্যে হরিশপুর গ্রামের রেজাউল নামের এক ব্যক্তির সাথে ট্রাকের ড্রাইভারের কথা কাটাকাটি হয়। এ সময় রেজাউল ট্রাকের ড্রাইভারের উপর হামলা চালিয়ে আহত করে। এই ঘটনার সূত্র ধরে হরিশপুর গ্রামের জসিম মেম্বার, আঃ আজিজ, তরিকুল, হুমায়ন, করিব ও আলমগীরের নেতৃত্বে প্রায় ২ শতাধিক লোক বৃহস্পতিবার সকাল সাড়ে ৭টায় তার চালু কারখানায় হামলা চালায়। এ সময় তারা কারখানার জানালা, দরজার গ্লাস ভাংচুর করে। পরে অফিসে কক্ষে প্রবেশ করে চেয়ার, টেবিল ভাংচুরসহ অফিসে থাকা একটি ল্যাবটপ ও নগদ ৮-১০ লক্ষ টাকা লুট করে। অফিস লুটের পর তারা কারখানায় ঢোকার চেষ্টা করে ব্যর্থ হয়। হামলার সময় কারখানার কর্মরত শ্রমিকরা নিরাপত্তার জন্য চিৎকার করে পাশ্ববর্তী বিভিন্ন স্থানে ছুটে যায়।
তিনি আরো জানান, হামলাকারীদের মুল উদ্দেশ্য ছিল কারখানাটি হামলা চালিয়ে অগ্নিসংযোগ করা। হামলার পরপরই পুলিশকে অবগত করা হয়

পুলিশ সুপার খান মুহাম্মদ রেজোয়ান জানান তিনি নিজে ঘটনাস্থল পরিদর্শন করেছেন। ইতিমধ্যে ৯ জনকে আটক করা হয়েছে। বাকী যারা ঘটনার সাথে জড়িত তাদের আটকের জন্য পুলিশের জোর চেষ্টা চলছে। ঘটনার সাথে জড়িতদের দ্রুত বিচার আইনে মামলা করা হচ্ছে। এলাকায় উত্তেজনা এড়াতে কারখানায় পুলিশ মোতায়েন করা হয়েছে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন