শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৭ বৈশাখ ১৪৩১, ১০ শাওয়াল ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

নারায়ণগঞ্জের ফতুল্লায় আগুনে একই পরিবারের ৩ জন দগ্ধ

নারায়ণগঞ্জ থেকে স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ৩ ডিসেম্বর, ২০২০, ৫:৩২ পিএম

নারায়ণগঞ্জের ফতুল্লায় আগুনে পুড়ে একই পরিবারের তিনজন দগ্ধ হয়েছেন। বৃহস্পতিবার (৩ ডিসেম্বর) ভোরে সদর উপজেলার ফতুল্লা থানার গাবতলী এলাকায় ইয়াছিন মিয়ার দুই তলা ভবনের নিচ তলায় ভাড়াটের বাসায় এই অগ্নিকান্ড ঘটে।
দগ্ধরা হলেন- খেলনা বিক্রেতা রেজা কাজী, তার স্ত্রী জামিলা ও তাদের মেয়ে মিতু আক্তার। তাদেরকে আশস্কাজনক অবস্থায় উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের শেখ হাসিনা ইনস্টিটিউটে ভর্তি করা হয়েছে।সকালে খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে অগ্নিকান্ডের কারণ শনাক্ত করে।
ফতুল্লা মডেল থানার অফিসার ইনচার্জ (ওসি) মো: আসলাম হোসেন জানান, বৃহস্পতিবার রাতে ঘরের মশা তাড়ানোর জন্য একটি পাত্রে ঝুট জ্বালিয়ে ওই পরিবারের সবাই ঘুমিয়ে পড়েন। ভোরে জ¦লন্ত ঝুটের আগুন ঘরের বিভিন্ন আসবাবপত্রে ছড়িয়ে পড়ে। এসময় অধিকাংশ আসবাবপত্র পুঁড়ে যায় এবং ঘুমন্ত অবস্থায় ওই পরিবারের তিনজন দগ্ধ হন। তাদের চিৎকারে আশেপাশের লোকজন এসে দরজা ভেঙ্গে দগ্ধ অবস্থায় উদ্ধার করে ঢাকা মেডিকেলের শেখ হাসিনা বার্ন ইনস্টিটিউটে নিয়ে যায়।দগ্ধদের বাড়ি পাবনা জেলার আহম্মদপুর গ্রামে। প্রায় এক বছর যাবত তারা ইয়াছিন মিয়ার বাড়িতে একটি রুম ভাড়া নিয়ে বসবাস করছেন।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন