শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০, ১৮ রমজান ১৪৪৫ হিজরী

ব্যবসা বাণিজ্য

‘আই ব্যাংকিং’ চালু পদ্মা ব্যাংকের

অর্থনৈতিক রিপোর্টার | প্রকাশের সময় : ৩ ডিসেম্বর, ২০২০, ৮:৩১ পিএম

‘পদ্মা ব্যাংক আই ব্যাংকিং’ কার্যক্রমের উদ্বোধন করেছে পদ্মা ব্যাংক লিমিটেড। আনুষ্ঠানিকভাবে বৃহষ্পতিবার (৩ ডিসেম্বর) এই সেবা চালু করে ব্যাংকটি। যখন খুশি তখন লেনদেন, অপেক্ষা করতে হবে না নির্দিষ্ট কোন সময়ের জন্য, ডিজিটাল ব্যাংকিংকে প্রাধান্য দেয়া পদ্মা ব্যাংক লিমিটেড গ্রাহকদের জন্য নিয়ে এলো ‘পদ্মা ব্যাংক আই ব্যাংকিং’। ইন্টারনেট ব্যাংকিং এর এই সুবিধা কাজে লাগিয়ে যে কোন সময় গ্রাহক এক ক্লিকেই টাকা উত্তোলন, ট্রান্সফার কিংবা জমা দিতে পারবেন। মোবাইল রিচার্জ এমনকি বিকাশেও টাকা ট্রান্সফার করতে পারবেন।

‘পদ্মা ব্যাংক আই ব্যাংকিং’-এর বিশেষ সুবিধা হল ‘পে ডে স্যালারি ক্লিক’। এর মাধ্যমে পদ্মা ব্যাংক এর কর্মীরা মাসের যে কোন দিন বেতন উত্তোলন করতে পারবেন বিশেষ শর্তে।

পদ্মা ব্যাংকের গুলশান হেড অফিসে আনুষ্ঠানিকভাবে ‘পদ্মা ব্যাংক আই ব্যাংকিং’- এর উদ্বোধন করেন ব্যবস্থাপনা পরিচালক ও প্রধান নির্বাহী কর্মকর্তা মো. এহসান খসরু।

ইতিমধ্যে পদ্মা ব্যাংক অন্যান্য ডিজিটাল সল্যুশনস- পদ্মা ওয়ালেট, পদ্মা ইন্সট্যান্ট, পদ্মা ডিজি-র মত অত্যাধুনিক সব ইন্টারনেট সেবা চালু করেছে। ২০২১ সালে বাংলা কিউআর কোড (ছজ) ডিজিটাল সল্যুশনস-সহ গ্রাহকদের জন্য আরো অনেক আধুনিক ও আকর্ষণীয় সেবা নিয়ে আসবে পদ্মা ব্যাংক লিমিটেড।

‘পদ্মা ব্যাংক আই ব্যাংকিং’- এর আনুষ্ঠানিক উদ্বোধনে উপস্থিত ছিলেন উপ ব্যবস্থাপনা পরিচালক ফয়সাল আহসান চৌধুরী, বিজনেস হেড জাবেদ আমিন, মানব সম্পদ বিভাগের প্রধান এসইভিপি মো. আহসান উল্লাহ খান, চিফ ফিনান্সিয়াল অফিসার মো. শরিফুল ইসলাম-সহ বিভিন্ন বিভাগের উর্ধ্বতন কর্মকর্তারা।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন