ঢাকা সোমবার, ১৮ জানুয়ারি ২০২১, ০৪ মাঘ ১৪২৭, ০৪ জামাদিউস সানী ১৪৪২ হিজরী

সারা বাংলার খবর

অটোরিকশা ছিনতাইকারী অস্ত্রসহ গ্রেফতার

রাজশাহী ব্যুরো : | প্রকাশের সময় : ৪ ডিসেম্বর, ২০২০, ১২:০৬ এএম

অটোরিকশা ছিনতাই ঘটনায় ফজর আলী (৩০) ও আবেদ আলী (৩৮) নামে দুই যুবককে অস্ত্রসহ গ্রেফতার করেছে পুলিশ। গতকাল বৃহস্পতিবার ভোররাতে রাজশাহী মহানগরীর উপশহর এলাকা থেকে তাদের গ্রেফতার করে বোয়ালিয়া থানা পুলিশ। এরা শহরের চিহ্নিত ছিনতাইকারী। তাদের কাছ থেকে একটি দেশীয় পাইপগান, দুটি রাবার বুলেট এবং একটি চাকু জব্দ করা হয়েছে। এছাড়া উদ্ধার করা হয়েছে ছিনতাই করে নিয়ে যাওয়া ব্যাটারিচালিত একটি অটোরিকশা।

বোয়ালিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা নিবারন চন্দ্র বর্মন জানান, গত বুধবার ভোররাতে নগরীর হেতেমখাঁ কলাবাগান এলাকায় সেলিম (৪০) নামের এক ব্যক্তি চিৎকার করে কান্নাকাটি করছিলেন। এ সময় টহল পুলিশের একটি দল তার কাছে গিয়ে জানতে পারেন, সেলিম একজন অটোরিকশা চালক। দুই ব্যক্তি অস্ত্র দেখিয়ে তার কাছ থেকে অটোরিকশা ছিনিয়ে নিয়ে গেছে। তার এমন তথ্যের ভিত্তিতে পুলিশ অটোরিকশা নিয়ে যাওয়া দুই ব্যক্তিকে খুঁজতে থাকে। একপর্যায়ে উপশহরে অটোরিকশাসহ ফজর আলী ও আবেদ আলীকে আটক করা হয়। এ সময় তল্লাশি করা হলে তাদের কাছে থাকা অস্ত্র ও চাকু পাওয়া যায়।

ওসি জানান, গ্রেফতার দুজনের মধ্যে ফজর আলীর বিরুদ্ধে আগে থেকেই বিভিন্ন থানায় অস্ত্র ও মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে পাঁচটি মামলা ছিল। অটোরিকশা ছিনতাইয়ের অপরাধে ফজর ও আবেদের বিরুদ্ধে একটি মামলা করা হয়েছে। এছাড়া অস্ত্র রাখার অপরাধে আরও একটি মামলা করা হয়েছে। দুই আসামিকে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন