বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪, ১৪ চৈত্র ১৪৩০, ১৭ রমজান ১৪৪৫ হিজরী

জাতীয় সংবাদ

মামলা তুলে নিতে বাদীর ওপর ফের হামলা

রূপগঞ্জ (নারায়ণগঞ্জ) উপজেলা সংবাদদাতা : | প্রকাশের সময় : ৪ ডিসেম্বর, ২০২০, ১২:০৬ এএম

নারায়ণগঞ্জের রূপগঞ্জে মামলা তুলে নিতে রাজি না হওয়ায় আসামিরা ফের বাদীর ওপর হামলা চালিয়েছে বলে অভিযোগ পাওয়া গেছে। গতকাল বৃহস্পতিবার হামলার শিকার মামলার বাদী নিজেই রূপগঞ্জ থানায় সাধারণ ডায়েরি করেন। রূপগঞ্জ উপজেলার সাওঘাট এলাকায় এ ঘটনা ঘটে।
আহত শফিকুল ইসলাম জানান, তিনি সাওঘাট এলাকার আবুল হোসেন ভ‚ঁইয়ার ছেলে। দীর্ঘদিন ধরে গাউছিয়া কাপড়ের মার্কেটে ফেব্রিক্সের ব্যবসা করে আসছিলেন। পূর্ব শত্রæতার জের ধরে একই এলাকার সুলতান ভ‚ঁইয়ার ছেলে আলমগীর হোসেন, ইজ্জত আলীর ছেলে রবিন, চাঁন মিয়ার ছেলে শাকিল, মৃত ওহাবের ছেলে সুলতান উদ্দিনসহ অজ্ঞাত কয়েকজন মিলে ২০১৯ সালের ২৯ নভেম্বর সকালে ব্যবসা প্রতিষ্ঠানে যাওয়ার পথে তার পথ গতিরোধ করেন। পরে তারা তাকে এলোপাতাড়িভাবে পিটিয়ে আহত করেন। একপর্যায়ে তারা শ্বাসরোধে তাকে হত্যার চেষ্টা চালান। এ সময় সঙ্গে থাকা এক লাখ টাকা তারা লুটে নেন। এ ঘটনায় তিনি বাদী হয়ে রূপগঞ্জ থানায় মামলা দায়ের করেন।
এছাড়া আসামিদের বিরুদ্ধে রূপগঞ্জ থানায় একাদিক মামলা রয়েছে। বেশ কিছু দিন ধরেই বাদীকে মামলা তুলে নেয়ার জন্য আসামিরা চাপ প্রয়োগ করে আসছেন। গত বুধবার সকালে ব্যবসা প্রতিষ্ঠানে যাওয়ার পথে নুর এ মদিনা ডাইং কারখানার পেছনে ফের আসামিরা একই কায়দায় তাকে গতিরোধ করে এলোপাতাড়িভাবে মারধর শুরু করেন। শুধু তাই নয়, মামলা সংক্রান্ত ব্যাপারে নারায়ণগঞ্জ আদালতে গেলে বাদীসহ পরিবারের সদস্যদের মেরে ফেলার হুমকি দেন। আহত শফিকুলকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।
এ ব্যাপারে অভিযুক্তদের সঙ্গে যোগাযোগ করা হলে তারা তাদের বিরুদ্ধে আনিত অভিযোগ অস্বীকার করেন। রূপগঞ্জ থানার ওসি মাহমুদুল হাসান জানান, এ ধরনের ঘটনার একটি অভিযোগ পেয়েছি। তদন্ত করে আসামিদের বিরুদ্ধে ব্যবস্থা গ্রহণ করা হচ্ছে।

 

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন