শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৭ বৈশাখ ১৪৩১, ১০ শাওয়াল ১৪৪৫ হিজরী

জাতীয় সংবাদ

রাজনীতিতে যাত্রা শুরু

ইনকিলাব ডেস্ক | প্রকাশের সময় : ৪ ডিসেম্বর, ২০২০, ১২:০৬ এএম

তার রাজনৈতিক ভবিষ্যৎ নিয়ে যাবতীয় জল্পনার অবসান ঘটালেন দক্ষিণি মেগাস্টার রজনীকান্ত। তিনি ঘোষণা করেছেন, সামনের বছর জানুয়ারিতেই তিনি নিজের রাজনৈতিক দলের যাত্রা শুরু করবেন। এ ব্যাপারে আনুষ্ঠানিকভাবে তিনি ঘোষণা করবেন বছরের শেষ দিনে, অর্থাৎ ৩১ ডিসেম্বর।
তিনি যে রাজনীতিতে আসতে চলেছেন, এটা ২০১৭ সালের ৩১ ডিসেম্বর ঘোষণা করেছিলেন রজনীকান্ত। গত সোমবার দলের সদস্যদের সঙ্গে বৈঠকের পর রাজনীতিতে প্রবেশ বা ভোটে লড়া নিয়ে তিনি বড়সড় কোনও ঘোষণা করবেন আশা করেছিলেন ভক্তরা। তবে সে দিন ‘রজনী মাক্কাল মানদ্রাম’-এর জেলা সচিবদের সঙ্গে দেখা করার পর থালাইভা জানিয়ে দেন, দলীয় সদস্যদের সঙ্গে আলোচনা হয়েছে, খুব শীঘ্রই সিদ্ধান্ত জানাবেন তিনি। ২০২১-এর এপ্রিল-মে মাসে ভোট তামিলনাড়ুতে। সূত্রের খবর ছিল, জানুয়ারিতেই কিছু ঘোষণা করতে পারেন দক্ষিণী সুপারস্টার। সেই খবরই সত্যি হতে চলেছে।
কয়েক বছর আগে রাজনৈতিক দল ‘রজনী মাক্কাল মানদ্রাম’-এর গঠনের কথা ঘোষণা করেছিলেন তিনি, কিন্তু রজনীর সেই দল এখনও সেভাবে রাজনৈতিক কর্মকাÐে জড়ায়নি। সম্প্রতি রজনী জানিয়েছিলেন, তার চিকিৎসকরা এখন রাজনৈতিক কর্মকাÐে জড়াতে নিষেধ করছেন। ২০১৬ সালে রজনীর কিডনি প্রতিস্থাপন হয়েছে। রজনীর বক্তব্য, তার শারীরিক অবস্থা এবং করোনা পরিস্থিতির কথা মাথায় রেখেই চিকিৎসকদের এই সতর্কবাণী। কিন্তু তার পরও থালাইভা এ বারের ভোটে লড়বেন, এমনটাই আশা ভক্তকুলের। করুণানিধি এবং জয়ললিতার প্রয়াণের পর তামিলনাড়ুর রাজনৈতিক বৃত্তে রজনী গুরুত্বপূর্ণ হয়ে উঠবেন, এমনটাই মনে করছেন তারা। আপাতত সুপারস্টারের সিদ্ধান্তের দিকে তাকিয়ে সকলে। সূত্র : দ্য ইন্ডিয়ান এক্সপ্রেস।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন