শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০, ১৮ রমজান ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

কুষ্টিয়ার কুমারখালী ও মিরপুরে আলাদা সড়ক দুর্ঘটনায় নিহত ২

কুষ্টিয়া থেকে স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ৪ ডিসেম্বর, ২০২০, ১১:০২ এএম

কুষ্টিয়ায় পৃথক সড়ক দুর্ঘটনায় দুইজন নিহত হয়েছেন। বৃহস্পতিবার (০৩ ডিসেম্বর) সন্ধ্যা সাড়ে ৭টায় কুমারখালী উপজেলার তরুণ মোড়ে এবং মিরপুরের মশান এলাকায় পৃথক এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন- কুমারখালী উপজেলার এলঙ্গীপাড়া গ্রামের মৃত হানিফ বাঙালের ছেলে শ্রমিক নেতা জালাল হোসেন (৫০) এবং দৌলতপুর উপজেলার খলিসাকুন্ডি ইউনিয়নের আংদিয়া গ্রামের সাদেক আলীর ছেলে সিরাজুল ইসলাম (৪০)।

কুমারখালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মজিবুর রহমান জানান, সন্ধ্যা সাড়ে ৭টার দিকে উক্ত এলাকায় শ্রমিক ইউনিয়নের কুমারখালী শাখার সাধারণ সম্পাদক জামাল হোসেন শ্রমিক অফিস থেকে বের হয়ে রোড পার হওয়ার সময় ঢাকাগামী ট্রাক (কুষ্টিয়া -ট-১১-১০৬০) তাকে চাপা দেয়।

এতে ঘটনাস্থলেই তিনি নিহত হন। এ সময় ড্রাইভারকে ট্রাকসহ আটক করেন পুলিশ। পরে পুলিশ ঘটনাস্থল থেকে জামাল হোসেনের মরদেহ উদ্ধার করে ময়না তদন্তের জন্য কুষ্টিয়া জেনারেল হাসপাতালের মর্গে পাঠায়।

অপরদিকে মিরপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা গোলাম মোস্তফা জানান, স্যালো ইঞ্জিন চালিত একটি আলমসাধু দুপুরে মশান এলাকায় নিয়ন্ত্রণ হারিয়ে উল্টে গিয়ে চালক সিরাজুল ইসলাম মারা যান। পুলিশ ঘটনাস্থল থেকে মরদেহ উদ্ধার করে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন