শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

বিশ্বনাথের ব্যবসায়ী দক্ষিণ সুরমায় খুন

প্রকাশের সময় : ২১ আগস্ট, ২০১৬, ১২:০০ এএম

বিশ্বনাথ উপজেলা সংবাদদাতা : তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে এক ফার্মেসী ব্যবসায়ীকে রড দিয়ে পিটিয়ে ও কুপিয়ে খুন করা হয়েছে। তিনি সিলেটের বিশ্বনাথ উপজেলার অলংকারী ইউনিয়নের টেংরা গ্রামের মবশ্বির আলীর ছেলে আজির উদ্দিন। গত শুক্রবার রাত সাড়ে ১০টায় লালাবাজার ব্রিজে এ ঘটনা ঘটে।
সূত্রে জানা যায়, আজির উদ্দিন দক্ষিণ সুরমা উপজেলার লালাবাজারের শাহজালাল ফার্মেসীর স্বত্বাধিকারী। প্রতিদিনের মতো রাতে নিজ ব্যবসা প্রতিষ্ঠান বন্ধ করে বাড়ি ফেরার পথে লালাবাজার ব্রিজে পৌঁছামাত্র লালাবাজার ইউনিয়নের ভরাউট গ্রামের আজাদ ও তার ভাই ছাত্রলীগ নেতা রিয়াজ, সাইফুলসহ প্রায় ১০/১২ জন লোক অতর্কিত হামলা চালায়। এ সময় দেশীয় অস্ত্র দিয়ে আঘাত করে তার মৃত্যু নিশ্চিত হলে হামলাকারী স্থান ত্যাগ করে। স্থানীয়রা তাকে উদ্ধার করে সিলেট ওসমানী হাসপাতালে নিলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন। আজির উদ্দিনের ফার্মেসীর নিয়মিত চিকিৎসক ডায়বেটিক্স বিশেষজ্ঞ ডাক্তার নাদির হোসেন চৌধুরীর ব্যবহৃত প্রাইভেট কার গত বুধবার স্থানীয় একটি রাইছমিলের সামনে পার্কিং করে চেম্বারে আসেন। পার্কিং করা গাড়িতে ভরাউট গ্রামের আজাদ তার প্রাইভেটকার দিয়ে ধাক্কা দেন। এতে কারের ক্ষতি হলে আজির উদ্দিন ও আজাদের মধ্যে বাকবিত-ার সৃষ্টি হয়। এরই জের ধরে গত শুক্রবার রাতে আজির উদ্দিনের উপর হামলা করে তাকে হত্যা করা হয়। ঘটনার পর থেকে বিশ্বনাথ উপজেলার টেংরা গ্রাম ও দক্ষিণ সুরমা উপজেলার ভরাউট গ্রামবাসীর মধ্যে চরম উত্তেজনা বিরাজ করছে।
এ ব্যাপারে দক্ষিণ সুরমা থানার ওসি আতাউর রহমান সাংবাদিকদের বলেন, এখনও তিনি লিখিত কোন অভিযোগ পাননি, তবে হত্যাকারীদের গ্রেফতারের চেষ্টা চলছে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন