ঢাকা মঙ্গলবার, ১৯ জানুয়ারি ২০২১, ০৫ মাঘ ১৪২৭, ০৫ জামাদিউস সানী ১৪৪২ হিজরী

জাতীয় সংবাদ

ইসলামী রাষ্ট্র ব্যবস্থায়ই শ্রমজীবী মানুষের মুক্তির উপায় খেলাফত মজলিস

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ৪ ডিসেম্বর, ২০২০, ৫:৫১ পিএম | আপডেট : ৫:৫২ পিএম, ৪ ডিসেম্বর, ২০২০

খেলাফত মজলিসের সিনিয়র যুগ্মমহাসচিব মাওলানা মুহাম্মদ শফিক উদ্দিন বলেছেন, একমাত্র ইসলামী রাষ্ট্র ব্যবস্থায়ই শ্রমজীবী মানুষের মুক্তির উপায়। প্রচলিত ব্যবস্থায় ক্ষমতাসীনরা শুধুমাত্র মানুষকে শোষণ করে নিজেদের ক্ষমতা ও সম্পদ বৃদ্ধি করে চলছে। ঘুষ, দুর্নীতি আর ক্ষমতার অপব্যবহারের মাধ্যমে সাধারণ মানুষকে শোষণ করে সামাজিক বৈষম্যকে তীব্রতর করে তোলা হয়েছে। এ থেকে মুক্তির উপায় হচ্ছে ন্যায় ও ইনসাফভিত্তিক ইসলামী সমাজ ও রাষ্ট্র ব্যবস্থা। শ্রমিক মজলিস উত্তরা জোন আয়োজিত শ্রমিক সমাবেশ প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন।

আজ শুক্রবার সকালে উত্তরাস্থ একটি মিলনায়তনে ইঞ্জিনিয়ার হাসিবুর রহমানের সভাপতিত্বে অনুষ্ঠিতি উক্ত সমাবেশে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ঢাকা মহানগরীর সহ-সভাপতি মাওলানা শরিফুল ইসলাম, যুগ্ম-সম্পাদক শাহাব উদ্দিন আহমেদ খন্দকার, সহ-সাধারণ সম্পাদক সাইফ উদ্দীন আহমেদ খন্দকার, আইন সম্পাদক এডভোকেট শাইখুল ইসলাম, সাংগঠনিক সম্পাদক মাওলানা মোহাম্মদ আজিজুল হক, শ্রমিক মজলিসের কেন্দ্রীয় সহ-সভাপতি আমীর আলী হাওলাদার, ইসলামী ছাত্র মজলিস ঢাকা মহানগর উত্তর সেক্রেটারি ছাত্রনেতা মোহাম্মদ আবু সালেহ। আরো উপস্থিত ছিলেন এনামুল হক হাসান, মাওলানা কাওসার আহমদ সোহাইল, মাওলানা বুরহান উদ্দীন সিরাজী, রয়েজুল হক মিনা, মুহাম্মাদ সালমান, জিয়া উদ্দিন আকাশ। মাওলানা রবিউল ইসলাম, মাওলানা নূরুল ইসলাম, জাফর আহমদ, নয়ন মিয়া ও সাবের হোসেন।

 

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (1)
Jack Ali ৪ ডিসেম্বর, ২০২০, ৬:৪৪ পিএম says : 0
In Islam action is louder than word. Alem's are the Inheritor of Rasul, what was the duty of Prophet??? He carried out Jihad against Zalem/kafir government because Allah ordered him to rescue oppressed people. O'Alem why you are waiting?? You duty to rule our country by the Law of Allah.. Then all the right we get back, we will be able to live in peace and security with human dignity and there will be no poor people.
Total Reply(0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন