ঢাকা মঙ্গলবার, ১৯ জানুয়ারি ২০২১, ০৫ মাঘ ১৪২৭, ০৫ জামাদিউস সানী ১৪৪২ হিজরী

সারা বাংলার খবর

নারায়ণগঞ্জের ফতুল্লায় নৃত্য শিল্পী ধর্ষণের শিকার: গ্রেফতার ১

নারায়ণগঞ্জ থেকে স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ৪ ডিসেম্বর, ২০২০, ৫:৫৮ পিএম

ফতুল্লায় নৃত্য শিল্পী (২৪) ধর্ষণের শিকার হয়েছে। এ অভিযোগ পুলিশ ফজলে রাব্বিকে(২৫) গ্রেফতার করেছে।গ্রেফতারকৃত ফজলে রাব্বি ধর্মগঞ্জ ডালডা কলোনীর মৃত আহসানউল্লার বাড়ীর শাহাবুদ্দিন শেখের পুত্র।বৃহস্পতিবার (৩ ডিসেম্বর) রাত সাড়ে বারোটায় ফতুল্লার ধর্মগঞ্জ ডালডা কলোনী এলাকায় এ ঘটনা ঘটে।এ ঘটনায় ধর্ষিতা নৃত্য শিল্পি বাদী হয়ে গ্রেফতারকৃত ফজলে রাব্বি ও ধর্মগঞ্জ ডালডা কলোনীর মৃত আহসান উল্লার পুত্র কামরুল(২৩)কে আসামী করে ফতুল্লা মডেল থানায় একটি ধর্ষন মামলা দায়ের করেছে।

জানা যায়,ধর্ষিতা তরুনী একটি পোষাক তৈরী কারখানায় কাজ করার পাশাপশি বিভিন্ন অনুষ্ঠানে নৃত্য পরিবেশন করে থাকেন। বৃহস্পতিবার (৩ নভেম্বর) রাতে একটি সুন্নতে খাৎনার অনুষ্ঠানে ধর্ষিতা তার বান্ধবী ইরিনা (২০) কে নিয়ে পূর্ব পরিচিত ড্যান্স মাস্টার শরিফের আমন্ত্রণে পঞ্চবটিস্থ ধর্মগঞ্জ ডালঢা কলোনীতে রাসেলর বাড়ীতে নৃত্য পরিবেশন করতে যায়।

নৃত্য পরিবেশনের এক পর্যায়ে গ্রেফতারকৃত রাব্বি তাকে কৌশলে পার্শ্ববর্তী একটি রুমে নিয়ে তার ইচ্ছার বিরুদ্বে জোর পূর্বক ধর্ষন করে।পরবর্তীতে পলাতক কামরুলও তাকে ধর্ষন করে।বিষয়টি টের পেয়ে তার বান্ধবী ৯৯৯ -এ ফোন করে বিষয়টি অবগত করলে ফতুল্লা থানা পুলিশ ঘটনাস্থলে অভিযান চালিয়ে ধর্ষিতা নৃত্য শিল্পিকে উদ্ধার সহ রাব্বি নামক এক ধর্ষক কে গ্রেফতার করে।তবে পালিয়ে যেতে সক্ষম হয় অপর ধর্ষক কামরুল।ফতুল্লা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আসলাম হোসেন জানায়,ধর্ষনের ঘটনায় অভিযুক্ত রাব্বিকে গ্রেফতার করা হয়েছে এবং পলাতক অপর আসামী কে গ্রেফতারের চেস্টা করছে পুলিশ।

 

 

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (1)
Jack Ali ৪ ডিসেম্বর, ২০২০, ৭:১১ পিএম says : 0
Allah forbade all sort of obscene activates like dancing. Allah's law close all type of Harram things. When a woman dance she incite men as such she was raped.. Our beloved sacred country is ruled by the Taghut/Murtard/Munafiq/Zalem as such we do not have peace and security. Only Allah's can protect us from all sort of crime.
Total Reply(0)

এ সংক্রান্ত আরও খবর

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন