ঢাকা রোববার, ১৭ জানুয়ারি ২০২১, ০৩ মাঘ ১৪২৭, ০২ জামাদিউস সানী ১৪৪২ হিজরী

সারা বাংলার খবর

করোনায় আক্রান্ত আসাদুজ্জামান নূর এমপির জন্য মসজিদে দোয়া

নীলফামারী সংবাদদাতা | প্রকাশের সময় : ৪ ডিসেম্বর, ২০২০, ৬:১৪ পিএম

করোনায় আক্রান্ত নীলফামারী-০২ আসনের সংসদ সদস্য আসাদুজ্জামান নূরের সুস্থ্যতা কামনায় নীলফামারীর বিভিন্ন মসজিদে দোয়া হয়েছে। গতকাল শুক্রবার জুম্মার নামাজের পর এই দোয়া অনুষ্ঠিত হয়।
জানা গেছে বৃহস্পতিবার সন্ধ্যায় সংসদ সদস্য আসাদুজ্জামান নূরের করোনা পজিটিভ আসে। তিনি ঢাকায় বাংলাদেশ স্পেশালাইজড হাসপাতালে চিকিৎসা নিচ্ছেন।
সদর উপজেলা পরিষদ চেয়ারম্যান সাহিদ মাহমুদ জানান, সন্দেহ হওয়ায় বৃহস্পতিবার দুপুরে নমুনা দেন তিনি। সন্ধ্যায় পজিটিভ আসে। তিনি জানান, দু’একের মধ্যে নীলফামারীতে আসার কথা ছিলো তার।
প্রসঙ্গত আসাদুজ্জামান নূর ২০০১ সাল থেকে নীলফামারী-০২(সদর) আসনে সংসদ সদস্য হিসেবে নির্বাচিত হয়ে দায়িত্ব পালন করে আসছেন। একাদশ জাতীয় সংসদ নির্বাচনে সংস্কৃতি বিষয়ক মন্ত্রনালয়ের মন্ত্রী হিসেবে দায়িত্ব পালন করেন। বর্তমানে তিনি রেলপথ মন্ত্রনালয় সম্পর্কিত স্থায়ী কমিটির সদস্য হিসেবে রয়েছেন।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (1)
durbasadurbar ৪ ডিসেম্বর, ২০২০, ১০:২০ পিএম says : 0
HE AND HIS COMPANION ARTIST AND CULTURAL ACTIVIST DECLINED ISLAM AND ITS RULES ,SO WHY BEGGING TO ALMIGHTY FOR HIS SALVATION FROM COVID -19 SYMPTOMATOLOGIC SITUATION.ONLY CAN PRAY FOR WRLLBEING ALONG WITH HEDAYAT.
Total Reply(0)

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন