ঢাকা বৃহস্পতিবার, ২১ জানুয়ারি ২০২১, ০৭ মাঘ ১৪২৭, ০৭ জামাদিউস সানী ১৪৪২ হিজরী

সারা বাংলার খবর

রূপগঞ্জে পৌরসভা কার্যালয়ে সন্ত্রাসী হামলা

রূপগঞ্জ (নারায়ণগঞ্জ) উপজেলা সংবাদদাতা : | প্রকাশের সময় : ৫ ডিসেম্বর, ২০২০, ১২:০০ এএম

নারায়ণগঞ্জের রূপগঞ্জে রাজনৈতিক প্রতিহিংসার জের ধরে কাঞ্চন পৌরসভা কার্যালয়ে পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদকের নেতৃত্বে সন্ত্রাসী হামলার ঘটনা ঘটেছে। হামলাকারীরা দু’জনকে কুপিয়ে জখমসহ ৭ জনকে পিটিয়ে গুরুতর আহত করে। এ ঘটনায় একজনকে আটক করেছে পুলিশ। গত বৃহস্পতিবার রাতে ঘটে এই সন্ত্রাসী হামলার ঘটনা।

কাঞ্চন পৌরসভার মেয়র রফিকুল ইসলাম বলেন, রাজনৈতিক প্রতিহিংসার জের ধরে বৃহস্পতিবার দুপুরে আমার অনুপস্থিতিতে কাঞ্চন পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক গোলাম রসুল কলির ইন্ধনে তার বাহিনীর সদস্য রবিউল, ইউছুফ, বাবু, সাইফুল্লাহসহ ১৫/২০ পৌরসভার ভেতরে ঢুকে আমাকে উদ্দেশ্যে করে অকথ্য ভাষায় গালমন্দ করতে থাকে। এসময় আমার ব্যক্তিগত সহকারী শাহিন মিয়া গালমন্দের কারণ জানতে চাইলে তার ওপর হামলা চালায় তারা। হামলাকারীরা শাহিনকে এলোপাথারী পেটাতে থাকলে পৌরসভার কর্মকর্তা-কর্মচারীরা এগিয়ে আসলে তারা স্থান ত্যাগ করে চলে যায়। এর জের ধরে সন্ধ্যা ৬টার দিকে গোলাম রসূল কলির নেতৃত্বে কাঞ্চন বাজারে কর্মচারী মাসুদ ও আমার ব্যক্তিগত সহকারী (পিএস) শাহিন মিয়াকে পেয়ে এলোপাথারী পেটাতে থাকে হামলাকারীরা। এসময় তাদের বাঁচাতে আমার আত্মীয় শাহিন ভূইয়া, আলী হোসেন, আব্দুল মতিন, আনোয়ার হোসেন, রাব্বানী মিয়া এগিয়ে আসলে হামলাকারীরা শাহিন ভূইয়া ও মাসুদকে চাপাতি দিয়ে এলোপাথারী কুপিয়ে জখমসহ অন্যান্যদের লোহার রড দিয়ে পিটিয়ে গুরুতর হাড়ভাঙা জখম করে। পরে স্থানীয় লোকজন তাদের উদ্ধার করে চিকিৎসার জন্য উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করান।
খবর পেয়ে নারায়ণগঞ্জ-গ অঞ্চলের সহকারী পুলিশ সুপার মাহিন ফরাজী, রূপগঞ্জ থানার ওসি মাহমুদুল ইসলাম, ভোলাবো পুলিশ ফাঁড়ির ইনচার্জ মাহবুব হোসেন ঘটনাস্থল পরিদর্শন করেন। এ ঘটনায় শাহিন মিয়া বাদী হয়ে রূপগঞ্জ থানায় একটি মামলা করেছেন।
এ ব্যাপারে অভিযুক্ত কাঞ্চন পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক গোলাম রসূল কলির সঙ্গে যোগাযোগ করা হলে তিনি তার বিরুদ্ধে আনীত অভিযোগ মিথ্যে বলে দাবি করেন।
রূপগঞ্জ থানার অফিসার ইনচার্জ (ওসি) মাহমুদুল হাসান বলেন, কাঞ্চন পৌরসভায় সন্ত্রাসী হামলা ও পৌরসভার কর্মচারীসহ যুবলীগের কিছু নেতাকর্মীকে পিটিয়ে এবং কুপিয়ে আহত করার খবর পেয়ে আমরা তাৎক্ষণিক ঘটনাস্থলে চলে যাই। এ ঘটনায় রূপগঞ্জ থানায় নিয়মিত মামলা রুজু করা হয়েছে। পুলিশ আলমগীর হোসেন নামে এক হামলাকারীকে আটক করেছে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন