মঙ্গলবার, ১৯ মার্চ ২০২৪, ০৫ চৈত্র ১৪৩০, ০৮ রমজান ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

মাগুরায় সড়ক দুর্ঘটনায় ৩ জন নিহত

মাগুরা থেকে স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ৫ ডিসেম্বর, ২০২০, ৪:৫২ এএম

মাগুরা ঢাকা মহাসড়কের মাগুরা সদর উপজেলার ঠাকুরবাড়ী এলাকায় সড়ক দুর্ঘটনায় এনজিওকর্মী ও এক গৃহবধূ নিহত হয়েছেন। মহম্মদপুর উপজেলার রাজাপুর এলাকায় অপর সড়ক দুর্ঘটনায় আহাদ আলী নামে এক পল্লী চিকিৎসক নিহত হয়েছেন। শুক্রবার বিকেলে এ দুই ঘটনা ঘটে।

হাইওয়ে পুলিশের এস আই রফিকুল ইসলাম জানান, বিকেলে শালিখা উপজেলার থৈয়পাড়া গ্রামের মিল্টন মজুমদারের স্ত্রী ব্র্যাক কর্মী স্বর্ণা মজুমদার ও তার ভাই সুব্রত মজুমদারের স্ত্রী সাথী মজুমদার এক আত্মীয়র বাড়ি যাচ্ছিলেন। ঠাকুরবাড়ী এলাকায় পৌঁছালে একটি সবজি বোঝাই ট্রাক তাদের চাপা দেয়। আশঙ্কাজনক অবস্থায় দুইজনকে উদ্ধার করে মাগুরা ২৫০ শয্যা হাসপাতালে নেওয়া হলে চিকিৎসক স্বর্ণাকে মৃত ঘোষণা করেন। সাথীকে উন্নত চিকিৎসার জন্য ঢাকায় নেওয়ার পথে কামারখালী এলাকায় তারও মৃত্যু হয়।

অপরদিকে নড়াইলের লোহাগড়া উপজেলার কলিনগর গ্রামের পল্লী চিকিৎসক আহাদ আলী মাগুরার মহম্মদপুর উপজেলার রাজাপুর এলাকায় রোগী দেখতে আসছিলেন। পথে তাকে বহনকারী মোটরসাইকেলটিকে বিপরীত দিক থেকে আসা একটি ইজিবাইক ধাক্কা দেয়। পথচারীরা গুরুতর আহত অবস্থায় তাকে উদ্ধার করে মাগুরা ২৫০ শয্যা হাসপাতালে নিলে চিকিৎসক মৃত ঘোষণা করেন।

এসআই রফিকুল ইসলাম বলেন, সড়ক দুঘটনায় নিহতদের ব্যাপারে যথাযথ আইনগত ব্যবস্থা গ্রহণ করা হচ্ছে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন