ঢাকা সোমবার, ১৮ জানুয়ারি ২০২১, ০৪ মাঘ ১৪২৭, ০৪ জামাদিউস সানী ১৪৪২ হিজরী

সারা বাংলার খবর

নারায়ণগঞ্জে মৃত্যুর সংখ্যা দাঁড়াল ১৫০, আক্রান্ত ১৮

নারায়ণগঞ্জ থেকে স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ৫ ডিসেম্বর, ২০২০, ৩:২৯ পিএম | আপডেট : ৩:৩২ পিএম, ৫ ডিসেম্বর, ২০২০

প্রাণঘাতি করোনাভাইরাসে নারায়ণগঞ্জে গত ২৪ ঘন্টায় আরও একজনের মৃত্যু হয়েছে। তিনি নারায়ণগঞ্জ সিটি করপোরেশন এলাকার বাসিন্দা। এ নিয়ে পুরো জেলায় মৃত্যুর সংখ্যা দাঁড়াল ১৫০ জনে।
এছাড়া নতুন করে আক্রান্ত হয়েছে ১৮ জন। এরমধ্যে নারায়ণগঞ্জ সিটি করপোরেশন এলাকায় ৫ জন, সদরে ৪ জন, বন্দরে ২ জন, আড়াইহাজার ২ জন, রূপগঞ্জে ১ জন ও সোনারগাঁও ৪ জন । এ নিয়ে পুরো জেলায় মোট আক্রান্তের সংখ্যা দাঁড়ালো ৭ হাজার ৯৯১ জনে।
এছাড়া মোট সুস্থ্য হয়েছেন ৭ হাজার ৩৯৮ জন। জেলায় এই পর্যন্ত মোট ৫৭ হাজার ৯১৯ জনের নমুনা সংগ্রহ করা হয়েছে। গত ২৪ ঘণ্টায় নমুনা সংগ্রহ করা হয়েছে ১০০ জনের।
শনিবার (৫ ডিসেম্বর) সকালে জেলা স্বাস্থ্য বিভাগ এ তথ্য নিশ্চিত করেছেন। শুক্রবার (৪ ডিসেম্বর) সকাল পর্যন্ত আক্রান্তের সংখ্যা ছিল ৩৮ জন।
জেলা স্বাস্থ্য বিভাগের তথ্যমতে, সিটি কর্পোরেশন এলাকায় মারা গেছেন ৭৮ জন ও আক্রান্ত ৩ হাজার ১৩ জন। সদর উপজেলায় মারা গেছেন ৩০ জন ও আক্রান্ত ১ হাজার ৭৪৯ জন। বন্দর উপজেলায় আক্রান্তের সংখ্যা ৩৮৬ জন ও মারা গেছেন ৬ জন, আড়াইহাজারে আক্রান্ত ৬৬৩ ও মারা গেছেন ৪ জন, সোনারগাঁয়ে আক্রান্ত ৭৩০ ও মারা গেছেন ২৩ জন এবং রূপগঞ্জে আক্রান্ত ১ হাজার ৪৫০ জন ও মারা গেছেন ১২ জন ।
উল্লেখ্য নারায়ণগঞ্জে ৮ মার্চ প্রথম করোনা রোগী শনাক্ত হয় নারায়ণগঞ্জে। ৩০ মার্চ প্রথম নারায়ণগঞ্জের বন্দরের রসুলবাগে করোনার উপসর্গ নিয়ে পুতুল নামে এক নারী মারা যায়। ৭ এপ্রিল নারায়ণগঞ্জকে করোনার হটস্পট ঘোষনা করা হয়। এরপর ৮ এপ্রিল সকাল থেকে পুরো নারায়ণগঞ্জ জেলাকে লকডাউন করেন আইএসপিআর। পরে নারায়ণগঞ্জের কপাল থেকে হটস্পটের তকমা তুলে নেয়া হয়েছে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন