ঢাকা শনিবার, ১৬ জানুয়ারি ২০২১, ০২ মাঘ ১৪২৭, ০২ জামাদিউল সানী ১৪৪২ হিজরী

জাতীয় সংবাদ

সুপ্রিম কোর্টের ফুলকোর্ট সভা কাল

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ৬ ডিসেম্বর, ২০২০, ১২:০১ এএম

সুপ্রিম কোর্টের আপিল এবং হাইকোর্ট উভয় বিভাগের বিচারকদের নিয়ে ভিডিও কনফারেন্সে ফুল কোর্ট সভা (ফুল কোর্ট রেফারেন্স) ডেকেছেন প্রধান বিচারপতি সৈয়দ মাহমুদ হোসেন। এ সভায় আদালত পরিচালনাসহ বিচার ব্যবস্থা কেন্দ্রিক গুরুত্বপূর্ণ বিষয়ে আলোচনা এবং সিদ্ধান্ত নেয়া হয়।

করোনা ভাইরাস মহামারির কারণে আগামীকা সোমবার অনলাইন প্ল্যাটফর্মে এই সভা অনুষ্ঠিত হওয়ার কথা রয়েছে। সুপ্রিম কোর্টের অফিসিয়াল ওয়েবসাইটে রেজিস্ট্রার জেনারেল মো.আলী আকবর স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তিতে বিষয়টি জানানো হয়।
সুপ্রিম কোর্টের স্পেশাল অফিসার ব্যারিস্টার মোহাম্মদ সাইফুর রহমান জানান,এবারের ফুল কোর্ট সভায় আদালতের কার্যক্রম ও ভার্চুয়াল কোর্টের লজিস্টিক বিষয়সহ বিবিধ আলোচনা হবে।

ভিডিও কনফারেন্সে ফুল কোর্ট সভা সংক্রান্ত বিজ্ঞপ্তিতে বলা হয়, উপযুক্ত বিষয়ে নির্দেশিত হয়ে জানানা যাচ্ছে যে, ভিডিও কনফারেন্সের মাধ্যমে বাংলাদেশ সুপ্রিম কোর্টের উভয় বিভাগের বিচারপতিগণের অংশগ্রহণে আগামী ৭ ডিসেম্বর সোমবার বিকেল ৩টা ৩০ মিনিটে ফুল কোর্ট সভা অনুষ্ঠিত হবে। সভায় সুপ্রিম কোর্টের উভয় বিভাগের বিচারপতিদেরকে অংশ গ্রহণের জন্য প্রধান বিচারপতির নির্দেশনাক্রমে অনুরোধ জানানো হয় বিজ্ঞপ্তিতে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন