শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

ফরিদপুরে প্রথম এলপিজি অটোগ্যাস স্টেশনের উদ্বোধন

ফরিদপুর জেলা সংবাদদাতা : | প্রকাশের সময় : ৬ ডিসেম্বর, ২০২০, ১২:০০ এএম

ফরিদপুরে প্রথম এলপিজি অটো গ্যাস স্টেশন মেসার্স ফরিদপুর এলজিপি অটো গ্যাস ফিলিং স্টেশন গতকাল বেলা ১১টায় মুন্সিবাজার পিয়ারপুরে উদ্বোধন করা হয়। জি গ্যাস এলপিজি হেড অফ বিজনেস আবু সাঈদ রাজা স্টেশনের উদ্বোধন করেন। বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন ফরিদপুর প্রেসক্লাবের সভাপতি কবিরুল ইসলাম সিদ্দিকী, সাধারণ সম্পাদক মশিউর রহমান খোকন, এনার্জিপ্যাকের কর্মকর্তা আবু সাঈদ রাজা, সিনিয়র ম্যানেজার মাহবুবুল ইসলাম, ফরিদপুর এলপিজি গ্যাসের স্বত্বাধিকারী রাউফুন নবী প্রমূখ।
সভায় বক্তারা বলেন, পরিবেশবান্ধব এলপি গ্যাস শহরে বায়ুদূষণ রোধে সহায়তা করবে। তারা বলেন, অটো গ্যাস একটি তরল পেট্রোলিয়াম গ্যাস যা যানবাহনের জ্বালানি হিসেবে বহুল প্রচলিত ও সমাদৃত। সর্বাধিক নিরাপদ এবং সর্বোচ্চ পরিবেশবান্ধব জ্বালানি হিসেবে তা বাংলাদেশে জনপ্রিয় হয়ে উঠেছে এবং দেশের জ্বালানি খাতে ব্যাপক ভূমিকা রাখছে। বাংলাদেশ সরকার সাশ্রয়ী জ্বালানিকে ব্যবহার করতে ব্যাপকভাবে উৎসাহ দিয়ে যাচ্ছেন।
বক্তারা ফরিদপুরে প্রথমবারের মতো এ ফিলিং স্টেশন চালু হওয়ায় তার সফলতা কামনা করেন এবং ফরিদপুরবাসী এ সফলতা পাবে বলে আশাবাদ ব্যক্ত করেন। পরে ফিতা কেটে ফিলিং স্টেশনের উদ্বোধন ঘোষণা করা হয়।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন