শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৭ বৈশাখ ১৪৩১, ১০ শাওয়াল ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

ফুলপুরে মাস্ক না পড়ায় ৭ জনকে জরিমানা করেছে ভ্রাম্যমান আদালত

ফুলপুর (ময়মনসিংহ) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৮ ডিসেম্বর, ২০২০, ১:১৮ পিএম

ময়মনসিংহের ফুলপুর উপজেলা সদরে বাসষ্ট্যান্ড ও আমুয়াকান্দা এলাকায় অভিযান চালিয়ে পথচারী, বাস, অটোরিকশাযাত্রীরা মাস্ক ব্যবহার না করায় ৭ জনকে জরিমানা করেছে ভ্রাম্যমান আদালত। এসময় মাস্ক পড়া নিশ্চিত করতে জনসচেতনতা সৃষ্টির লক্ষে ব্যাপক প্রচারণাও চালানো হয়েছে।

ফুলপুর উপজেলা নির্বাহী অফিসার ও নির্বাহী ম্যাজিস্ট্রেট শীতেষ চন্দ্র সরকার মঙ্গলবার সকাল থেকে দুপুর পর্যন্ত অভিযান চালিয়ে এ জরিমানা করে তা আদায় করেন।

ভ্রাম্যমান আদালত অভিযান চালিয়ে মাস্ক না পড়ার অপরাধে ১৮৬০ সালের দন্ডবিধির ২৬৯ ধারায় ফিরোজকে ৫শ, শফিউলকে ৫শ, জাহাঙ্গীরকে ৫শ, সেলিমকে ৫শ, উসমানকে ৫শ, আল আমিনকে ৪শ ও এম্বুলেন্স ড্রাইভার আল আমিনকে ৫শ টাকা জরিমানা করেন। সেই সাথে সবাইকে স্বাস্থ্যবিধি মেনে চলার নির্দেশ প্রদান করা হয় এবং ভবিষ্যতের জন্য কয়েকজনকে সর্তক করা হয়।

এসময় সহযোগিতা করেন ফুলপুর থানার এস আই মানিক, যুব রেড ক্রিসেন্টের ফুলপুর প্রধান তাসফিক হক নাফিওসহ স্বেচ্ছাসেবক ও পুলিশ ফোর্স।

ফুলপুর উপজেলা নির্বাহী অফিসার ও নির্বাহী ম্যাজিস্ট্রেট শীতেষ চন্দ্র সরকার ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, আইন প্রয়োগের পাশাপাশি জনসচেতনতার কোন বিকল্প নেই। তবে করোনাভাইরাসের সংক্রমণ রোধে মানুষ মাস্ক না পড়লে ভ্রাম্যমাণ আদালতের মাধ্যমে জরিমানা বাড়ানোসহ আরও কঠোর ব্যাবস্থা নেয়া হবে। ভ্রাম্যমাণ আদালতের এ অভিযান অব্যাহত থাকবে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন