ঢাকা শুক্রবার, ১৬ এপ্রিল ২০২১, ৩ বৈশাখ ১৪২৮, ০৩ রমজান ১৪৪২ হিজরী

জাতীয় সংবাদ

‘জাপা কোনো ষড়যন্ত্রে জড়িত ছিল না’

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ৯ ডিসেম্বর, ২০২০, ১২:০১ এএম

‘জাতীয় পার্টি কোনো ষড়যন্ত্রে বিশ্বাস করে না’ দাবি করে দলটির চেয়ারম্যান গোলাম মোহাম্মদ কাদের বলেছেন, জাতীয় পার্টি কখনোই কোনো ষড়যন্ত্রে জড়িত ছিল না। দেশের বিরুদ্ধে কোনো ষড়যন্ত্র হলে তা প্রতিহতের রাজনীতিতে জাতীয় পার্টি সব সময় অগ্রণী ভূমিকা রাখবে। গতকাল মঙ্গলবার দলের বনানী কার্যালয় মিলনায়তনে এক অনুষ্ঠানে তিনি এসব কথা বলেন।

জাপা চেয়ারম্যান বলেন, পল্লীবন্ধু ক্ষমতা হস্তান্তরের পর থেকে গত ৩০ বছর যে সরকারগুলো দেশ পরিচালনা করেছে তারা মুদ্রার এপিঠ-ওপিঠ। দেশের মানুষ দুর্নীতি ও দুঃশাসন থেকে মুক্তি পেতে বিকল্প খুঁজছে। আওয়ামী লীগ ও বিএনপির বিপক্ষে জাতীয় পার্টি হচ্ছে জনসাধারণের একমাত্র বিকল্প শক্তি। দুর্নীতির কারণে দেশের ডাক্তারি সার্টিফিকেট বিদেশে গ্রহণ করছে না। তিনি আরো বলেন, প্রধানমন্ত্রী দুর্নীতি প্রতিরোধে জিরো টলারেন্স নীতি গ্রহণ করেছেন, হঠাৎ করে কেউ কেউ গ্রেপ্তার হচ্ছে। কিন্তু কিছুদিন পর আবার দুর্নীতিবাজরা কোর্ট-টাই পরে ঘুরে বেড়ায়। সরকারের প্রতি প্রশ্ন রেখে জিএম কাদের বলেন, মাদকমুক্ত বাংলাদেশ গড়ার অভিযানে বিচার বহির্ভূতভাবে কয়েকশ মানুষ হত্যাকাÐের শিকার হয়েছে, কিন্তু মাদকের প্রসার কি কমেছে? গাজীপুর জেলা গণফোরাম সভাপতি অ্যাডভোকেট কাজী মো. রফিকুল ইসলাম এবং সাধারণ সম্পাদক মাহমুদুল আলম টিটুর নেতৃত্বে দুই শতাধিক নেতাকর্মী জাতীয় পার্টি চেয়ারম্যানের হাতে ফুল দিয়ে জাতীয় পার্টিতে যোগ দেন।

গাজীপুর জেলা জাতীয় পার্টির আহŸায়ক এম.এম. নিয়াজ উদ্দিনের সভাপতিত্বে এবং সদস্য সচিব মোশাররফ হোসেনের সঞ্চালনায় বক্তব্য দেন প্রেসিডিয়াম সদস্য ও গাজীপুর জেলা সভাপতি মো. আজম খান, রফিক মেম্বর।

উপস্থিত ছিলেন জাতীয় পার্টির প্রেসিডিয়াম সদস্য মীর আব্দুস সবুর আসুদ, আলমগীর সিকদার লোটন, চেয়ারম্যানের উপদেষ্টা ড. নুরুল আজহার শামীম, মাহমুদুর রহমান মাহমুদ, ভাইস চেয়ারম্যান আহমেদ শফি রুবেল প্রমুখ।

 

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন